The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

অভিনেতা তৌসিফের গাড়ি আটকে দিলো শিক্ষার্থীরা (ভিডিও)

অভিনেতা তৌসিফের গাড়ি আটকে দিলো শিক্ষার্থীরা (ভিডিও)
ছবি: সংগৃহীত

শিক্ষার্থীরা ‘হাফ পাশ ভাড়া চাই’ উল্লেখ করে ৯ দফা দাবি আদায়ে নতুন কর্মসূচি ঘোষণা করেছে । শিক্ষার্থীদের চলমান আন্দোলনে একাত্ততা জানিয়েছে দেশের সর্ব স্তরের মানুষ।

এবারের শিক্ষার্থীদের হাফ পাশা ভাড়া আন্দোলনে বিপাকে পরেছেন জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবু্ব। আন্দোলনকারী শিক্ষার্থীরা তার গাড়ি আটকায়, গাড়িতে ছিলেন তৌসিফের মা ও স্ত্রী।

এসময় শিক্ষার্থীরা তার লাইসেন্স দেখতে চায়। পরে তৌসিফ লাইসেন্স দেখানোর পরেও শিক্ষার্থীরা তর্কাতর্কি করে যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

তৌসিফ তার ভেরিফাইড পেইজে পুরো ঘটনার একটি ভিডিও আপলোড করেন। আপলোড করা ভিডিও ক্যাপশনে লিখেন, ‘আমার একটা ভিডিও হয়ত অনেকেই দেখেছেন যে ছাত্রদের সাথে কথা কাটাকাটি হয়েছে, ওরা আসলে লাইসেন্স দেখানোর পরেও আমার গাড়ির গ্লাসে হাতাহাতি করছিল!

এক পর্যায়ে মেজাজ হারিয়ে ওদের বকা দিতে বাধ্য হই, পরে আমি ওদের আমার আচরণের কারণে দুঃখিত বলেছি এবং সবার সাথে ছবিও তুলেছি যা এই ভিডিওতে দেখতে পারবেন আপনারা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

আবারও আমি আমার আচারণের জন্য দুঃখিত সাবার কাছে। আপনার কেউ বিভ্রান্ত হবেন না। আমি মনে করিয়ে দিতে চাই ২০১৮ সালের শিক্ষার্থীদের আন্দোলনে রাস্কায় নেমেছিলাম। তবে বলতে চাই লাইসেন্স দেখানোর পরেও কাউকে যেসো হয়রানি কার না হয়!

এ বিষয়ে তৌসিফ বলেন, ঘটনা সত্য কিন্তু ভিডিও কাটছাট করে কোনো একটি মহল ভিবিন্ন দিকে নিয়ে যাওয়ার চেষ্ঠা করতেছে। যা আসলেই দুঃথজনক। এর জন্যই আমি ধারণা করা ভিডিওটি আপলোড করে দিয়েছি যাতে করে মানুষ ভুল বুঝতে না পারে।

শিক্ষার্থীরা ছোট্ট তারা ভুল করতে পারে। তবে আমাকে হেয় প্রতিপন্ন কর পারে না। তারপরে আমি গাড়ি থেকে নেমে ওদের সেরি বলেছি এবং তাদের সঙ্গে কথা বলেছি। কারণ আমি জানি ওরা আগামী দিনের ভবিষ্যত। তারপর ওরা কিন্তু আমার গাড়ি ছেড়ে দিয়েছে এবং খুশি হয়েছে। এখন দয়া করে আর কেউ গুজব ছড়াবেন না। এতটুকুই অনুরোধ।”