The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

শিরোনাম

প্রিয় পোশাকগুলো কেন বিক্রি করে দেবেন স্বস্তিকা!

প্রিয় পোশাকগুলো কেন বিক্রি করে দেবেন স্বস্তিকা!
টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত

টালিউডে বিভিন্ন ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এসব ভূমিকায় যেসব পোশাকে দর্শকদের সামনে হাজির হয়েছেন, সেগুলোর বেশ কিছু বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে পোশাক বিক্রির কথা জানান স্বস্তিকা।

‘চারপেয়ে আছে চেয়ে’ শিরোনামে একটি ছবি পোস্ট করে স্বস্তিকা লেখেন, ‘‘হ্যাপি ভৌ ভৌ টু মি...ডিসেম্বর মানেই প্রি-নিউ ইয়ারের টুনিলাইটের সঙ্গে আমার জন্মদিনের মাস। বয়স বাড়ার সুবিধে হলো অনেক কিছু ছেড়ে দেয়া যায় খুব সহজে, ভালোবেসে। ভালোবেসে আর একটা জিনিস করা যায়…আবদার।

‘‘এ বছর জন্মদিনে আমার আবদার তোমাদের কাছে। এমন কিছু আউটফিট যেগুলো আমি সিনেমায়, শুটে পরেছি, এমন কিছু জামাকাপড়, গয়নাগাটি যেগুলো আমার খুব প্রিয়। তোমরা যদি সেই আউটফিট কিনতে চাও, তাহলে ওই টাকায় আমার খুব প্রিয় কিছু ‘ভৌ ভৌ’দের শীতের জামা হবে, ট্রিটমেন্ট হবে…আরও অনেক কিছু।’’

অভিনেত্রী জানান, দেশের যেসব এনজিও কুকুর নিয়ে কাজ করে তাদের সঙ্গে কাজ করার চেষ্টা করছেন তিনি।

ইনস্টাগ্রামে স্বস্তিকা ছবিটি পোস্ট করেছেন।

আজ দুই জোড়া কানের দুল নিলামে তুলেছেন স্বস্তিকা। আর জানিয়েছেন, এই কানের দুল তার প্রয়াত বাবা থেকে উপহার দিয়েছিলেন। এক জোড়া দুলের দাম নির্ধারণ করা হয়েছে ১৭০০ রুপি, অন্য জোড়ার দাম ১৫০০ রুপি। যদি কেউ এই দুল কিনতে চান তবে নির্ধারিত মুঠোফোন নাম্বারে যোগযোগ করুন। আনন্দের ব্যাপার হলো—১৭০০ রুপি মূল্যের দুলটি এরই মধ্যে বিক্রি হয়ে গেছে।

এছাড়াও নিজের ব্যবহৃত পোশাক নিলামে উঠাবেন স্বস্তিকা। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘ডিসেম্বর মানেই প্রি-নিউ ইয়ারের টুনিলাইটের সঙ্গে আমার জন্মদিনের মাস। বয়স বাড়ার সুবিধা হলো অনেক কিছু ছেড়ে দেওয়া যায় খুব সহজে, ভালোবেসে। ভালোবেসে আর একটা জিনিস করা যায় তা হলো—আবদার। এ বছর জন্মদিনে আমার আবদার তোমাদের কাছে। এমন কিছু আউটফিট যেগুলো আমি সিনেমায়, শুটে পরেছি যা আমার খুব প্রিয়। তোমরা যদি সেই আউটফিট কিনতে চাও, তাহলে ওই অর্থ আমার খুব প্রিয় কিছু ‘ভৌ ভৌ’-এর শীতের জামা হবে, ট্রিটমেন্ট হবে। আস্তে আস্তে বিস্তারিত জানাব।’

স্বস্তিকার পরবর্তী সিনেমা ‘বিজয়ার পরে’। সিনেমাটির গল্প এগিয়েছে মমতা শংকর ও দীপঙ্কর দে প্রবীণ দম্পতিকে কেন্দ্র করে। তাদের মেয়ে মৃণ্ময়ীর চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা। আর তার স্বামীর চরিত্রে দেখা যাবে মীর আফসার আলীকে। এটি পরিচালনা করছেন অভিজিৎ শ্রী দাস।