The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল

শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল
ছবি: ভিডিও থেকে নেওয়া

টলিপাড়ার কার্ভি অভিনেত্রীদের কথা ভাবলেই শুরুতে উঠে আসবে শ্রীলেখা মিত্রর নাম। ‘আই লাভ মাই কার্ভস’, বরবারই এই বার্তা তাঁর। নিজেকে ফিট রাখতে জিমে ঘাম ঝরান ঠিকই, তবে সেটা সুস্থ থাকতে। 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই রাখঢাকহীন শ্রীলেখা। মনের কথা মন খুলে বলেন তিনি, বিতর্কেও জড়ান। তবে সেই নিয়ে ‘কুছ পরোয়া’ নেই তাঁর। কয়েকদিন আগে ‘মানিকে মাগে হিথে’ গানে নেচে ‘বুড়ো বয়সের শখ’ মিটিয়েছিলেন। হু হু করে ভাইরাল হয় সেই ভিডিও।

আর এবার ফের সাহসী অবতারে ধরা দিলেন শ্রীলেখা। এবার নিন্দুকদের মুখে কার্যত ছাই ঘষে নিয়ে ফ্যাশন শ্যুট সারলেন অভিনেত্রী। 

তার একটি ফটোশুটের ছবি ও ভিডিওকে কেন্দ্র করে চলছে আলোচনা। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রীলেখার ফটোশুটের এই ভিডিও।

গত ২৮ নভেম্বর শ্রীলেখা তার ভেরিফায়েড ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যায়—নিন্দুনের মুখে ছাই ঘষে ৫০ বছর বয়েসে আবেদনময়ী রূপে হাজির হয়েছেন শ্রীলেখা। কখনো শাড়িতে, কখনো ফ্যাশনেবল পাশ্চাত্য পোশাকে, কখনো বা ব্রাইডাল লেহেঙ্গায় কনের সাজে ক্যামেরাবন্দি হয়েছেন শ্রীলেখা। ক্যাপশনে এ অভিনেত্রী লিখেন—‘অবশ্যই আমি আমার শরীরের এই ভাঁজগুলোর মালিক। ভালোবাসাই আমার ধর্ম।’

শ্রীলেখার এই ফটোশুট নিয়ে দারুণ আলোচনা হচ্ছে ফেসবুকে। তবে এবার নেতিবাচক মন্তব্যের আধিক্য নেই। বরং প্রশংসায় ভাসছেন তিনি।

শ্রীলেখা মিত্রর পরবর্তী সিনেমা ‘ন্যায়-জাজমেন্ট ডে’। এ সিনেমার লুক সামনে এনেছেন তিনি। সিনেমাটিতে শ্রীলেখার লুক নিয়েও কিছুদিন ধরে চলছে আলোচনা। তা ছাড়া অংশুমান প্রত্যুষের ‘নির্ভয়া’ সিনেমার কাজ শেষ করেছেন শ্রীলেখা। তারকাখচিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন—সব্যসাচী চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, গৌরব চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায় প্রমুখ।