The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

শিরোনাম

পঞ্চগড়ে ২৫ বোতল ফেনসিডিল সহ এক মাদকব্যবসায়ী আটক

পঞ্চগড়ে ২৫ বোতল ফেনসিডিল সহ এক মাদকব্যবসায়ী আটক
ছবি: প্রতিনিধি

এনামুল হক, পঞ্চগড় জেলা প্রতিনিধি: পঞ্চগড় বোদা উপজেলাকে মাদক মুক্ত রাখতে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী নিয়মিত অভিযান পরিচালনা করছেন তার টিম নিয়ে। মাদকের ছোবল থেকে তরুণ সমাজকে বাঁচাতে তার থানার টিমকে পঞ্চগড় জেলা পুলিশ সুপারে'র নির্দেশে নিয়মিত দিকনির্দেশনা দিয়ে আসছেন ও অভিযান পরিচালনা করে আসছেন তিনি।

এরই ধারাবাহিকতায় গত বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিওিতে এসআই সাইফুল ও তার সাথে থাকা সঙ্গীয় ফোর্স নিয়ে ১ নং ঝলইশালশিরি কাজিপাড়ার কাঁচা রাস্তায় মাদক বিক্রিতেদারকে উপস্থিতিতি দেখতে পেয়ে ধাওয়া দিয়ে এক মাদক সম্রাটকে আটক করা যায়। এসময় তার সঙ্গে থাকা অপর চারঁজন পালিয়ে যায়।

আটককৃত পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউপির ডাবর ভাঙ্গা গ্রামের মো. বাবুল হোসেনের ছেলে মো. জুয়েল হোসেন (২৬)তার হাতে ছিল একটি ব্যাগ। ওই এলাকার সাধারণ মানুষের উপস্থিতিতে তার সঙ্গে থাকা ব্যাগটি তল্লাশি করে ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ২৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক কৃত জুয়েল জানায়, তারা দীর্ঘদিন ধরে ভারত থেকে চোরাই পথ থেকে আসা ফেনসিডিল নিয়ে এসে বিভিন্ন মাদক সেবীদের কাছে বিক্রি করে আসতো তারা। তার সঙ্গে থাকা পলাতকরা হলো মো. আবুল কালাম (৩৮) পিতা মো. মুন্নাত পাগলা, মুকুট মিয়া (২৬)পিতা- পশির উদ্দিন, সাইদুর রহমান (২৮) পিতা- তাহের আলী, রেজাউল ইসলাম (২৫) পিতা- রমজান আলী।

পঞ্চগড় বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আবু সাঈদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয় ও পলাতক আসামিদের ধরার চেষ্টা অব্যহত রয়েছে। 


আরও পড়ুন