The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

রাঙ্গুনিয়ার পারুয়ায় নবনির্বাচিত ইউপি সদস্যের মৃত্যু

রাঙ্গুনিয়ার পারুয়ায় নবনির্বাচিত ইউপি সদস্যের মৃত্যু

জগলুল হুদা, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: পারুয়া ইউনিয়নের নবনির্বাচিত ইউপি সদস্য আবুল কালামের আকষ্মিক মৃত্যু হয়েছে।

ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এই ইউপি সদস্য এবার বর্তমান ইউপি সদস্য ইব্রাহিম খলিলসহ প্রতিদ্বন্দ্বি তিন প্রার্থীকে হারিয়ে দ্বিতীয়বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। এরপর এলাকাজুড়ে চলছিল বিজয়ের আনন্দ। তিনি প্রস্তুতি নিচ্ছিলেন শপথ গ্রহণের। কিন্তু তা আর হলো না। তার আগেই আকস্মিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে তার মৃত্যু হয়েছে।

তিনি একই ইউনিয়নের সাহাব্দীনগর গ্রামের বলির বাড়ি এলাকার জাগির হোসেনের পুত্র।

পারুয়া ইউপি চেয়ারম্যান জাহেদুর রহমান তালুকদার দি বাংলাদেশ টুডেকে জানান, আবুল কালাম ডায়াবেটিস ও হার্টের সমস্যায় ভোগছিলেন। তিনি বৃহস্পতিবার বিকেলে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাঁকে চিকিৎসার জন্যে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, গত ২৮ নভেম্বর তৃতীয় দফায় অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনি বর্তমান ইউপি সদস্য ইব্রাহিম খলিলসহ ওয়ার্ডের ৩ প্রার্থীকে পরাজিত করে দ্বিতীয়বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। এর আগে তিনি ২০০৩-১১ মেয়াদেও পরিষদের সদস্য ছিলেন। শপথ নেয়ার আগেই তিনি চলে গেলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরও পড়ুন