The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

অস্ত্র বিক্রি করতে গিয়ে যুবদল নেতা গ্রেফতার

অস্ত্র বিক্রি করতে গিয়ে যুবদল নেতা গ্রেফতার
অস্ত্র বিক্রি করতে গিয়ে যুবদল নেতা গ্রেফতার। ছবি: প্রতিনিধি

জগলুল হুদা, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: অস্ত্র বিক্রি করতে গিয়ে গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন রাঙ্গুনিয়া উপজেলা যুবদলের সদস্য সচিব এস এম লোকমান হোসেন (৪১)। হুন্ডির টাকা ছিনতাই, নাশকতা ও নারী কেলেঙ্কারিসহ বিভিন্ন মামলার আসামী লোকমানকে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং এলাকা থেকে অস্ত্র বিক্রি করার সময় আটক করেন গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে বন্দর ও পতেঙ্গা জোনের ডিবি (ডিসি) ফারুক-উল হক জানান, ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট মোড় ডিটি রোড এলাকার সিটি আই হোটেলের ভেতর থেকে ভোররাত চারটার দিকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও খালি ম্যাগজিন উদ্ধার করা হয়। 

গ্রেফতার লোকমান রাঙ্গুনিয়া উপজেলা যুবদলের সদস্য সচিবের দায়িত্বে রয়েছেন। এর আগে সে উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও কেন্দ্রীয় জাতীয়তাবাদী প্রজন্ম দলের সহ-সভাপতি দায়িত্বে ছিলেন। সে রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা কদমতলি গ্রামের হাজী আহাম্মদ সবুরের ছলে।

ডিসি ফারুক উল হক বলেন, আটককৃত যুবদল নেতা লোকমানের কাছ থেকে যে পিস্তলটি উদ্ধার করা হয়েছে সেটি দেশের বাইরে থেকে সংগ্রহ করা হয়েছে। কোথায় তৈরি সেটি পিস্তলে লেখা নেই। তবে ভারতে তৈরি বলে ধারণা ডিবি কর্মকর্তাদের। পিস্তলের সঙ্গে একটি খালি ম্যাগজিনও উদ্ধার করা হয়েছে।

আটকৃতের বিরুদ্ধে ডবলমুরিং থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে ও নাশকতার অভিযোগে দায়ের হওয়া চারটি মামলা বিচারাধীন আছে বলেও পুলিশ জানায়। 


আরও পড়ুন