The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

বিপ্লবী জনতা স্টার এ্যাওয়ার্ড পেলেন, বোদা থানার ওসি আবু সাঈদ চৌধুরী

বিপ্লবী জনতা স্টার এ্যাওয়ার্ড পেলেন, বোদা থানার ওসি আবু সাঈদ চৌধুরী

এনামুল হক, পঞ্চগড় জেলা প্রতিনিধি: আইন-শৃঙ্খলা রক্ষার বিশেষ অবদানের জন্য বিপ্লবী জনতা স্টার এ্যাওয়ার্ড-২০২১ অর্জন করেছেন, পঞ্চগড়ের বোদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবু সাঈদ চৌধুরী।

মাদক ও সন্ত্রাস দমনে বিশেষ অবদানের জন্য তাকে এই এ্যাওয়ার্ড প্রদান করেছেন বিপ্লবী জনতা। গত (২৬ নভেম্বর)  এশিয়া হোটেল এন্ড রিসোর্টস ঢাকায় এই এ্যাওয়ার্ড প্রাধান করা হয়। ব্যাস্ততার কারণে অনুষ্টানে উপস্থিত না থাকায় আয়োজক কমিটি পদকটি গতকাল  কুরিয়ারের মাধ্যমে বোদা থানায় পৌঁছায়ে দেয় ।  

এলাকার বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ দেলোয়ার হোসেন বলেন  মো: আবু সাঈদ চৌধুরী, বোদা থানায় ওসি  হিসেবে যোগদানের পর থেকে আইন-শৃঙ্খলা রক্ষায় আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি। থানা এলাকায় অপরাধ দমনে ও পুলিশি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এ লক্ষ্য অর্জনে জনপ্রতিনিধি, গ্রাম পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটির সহযোগিতা নিয়ে কাজ করছি।

এবিষয়ে ওসি  আবু সাঈদ চৌধুরী বলেন, যেকোন পুরস্কার মানুষের মাঝে উৎসাহ জোগায়। এই এ্যাওয়ার্ড আমার কর্মক্ষেত্রে আরো প্রেরনা জোগাবে। তাকে বিপ্লবী জনতা স্টার এ্যাওয়ার্ডে নির্বাচিত করায় ৭১ এর উত্তারাধিকার স্লোগানে ‘বিপ্লবী জনতাৱ কর্তপক্ষের প্রতি তিনি কৃজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি আরও  বলেন, আমি খুবই আনন্দিত। দেশ ও দেশের মানুষের জন্য আগামীতে এর চেয়ে আরও ভালো কিছু করার চেষ্টা করবো।

এছাড়া সব সময় সৎ ও নিষ্ঠার সাথে কাজ  যাতে করতে পারি সৃষ্টিকর্তার কাছে এই কামনা করি।


আরও পড়ুন