The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

যশোরে কারারক্ষী স্বামীর মামলায় স্ত্রী, শ্বশুর-শাশুড়ী অভিযুক্ত

যশোরে কারারক্ষী স্বামীর মামলায় স্ত্রী, শ্বশুর-শাশুড়ী অভিযুক্ত

শহিদ জয়, যশোর প্রতিনিধি: যশোরে যৌতুক দাবির অভিযোগে স্ত্রী, শ্বশুড় ও শাশুড়ির বিরুদ্ধে আদালতে মামলা করেছে স্বামী। স্বামী যশোর কেন্দ্রীয় কারাগারের রক্ষী ও চুয়াডাঙ্গা দামুড়হুদা থানার হুদাপাড়া গ্রামের আমজাদ মোল্লার ছেলে জিল্লুর রহমান বাদী হয়ে রোববার এ মামলা করেন। আসামিরা হলেন, স্ত্রী জিনিয়া খাতুন, তার পিতা চুয়াডাঙ্গা দামুড়হুদা থানার শীবনগর গ্রামের নুর ইসলাম ও মা ময়রম বেগম । 

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগ আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।  

মামলার অভিযোগে জানা গেছে, ২০২০ সালের ২০ ডিসেম্বর কারারক্ষী জিল্লুর রহমান বিয়ের অনুষ্ঠানে দেনমোহর পরিশোধ করে জিনিয়া খাতুনকে বিয়ে করেন। বিয়ের পর তারা যশোর কারাগার কোয়ার্টারে বসবাস শুরু করেন। এরপর অপর আসামিদের কুপরামর্শে তার স্ত্রী জিনিয়া খাতুন ১০ লাখ টাকা যৌতুক দাবি করে সংসারে অশান্তি শুরু করেন।

পরবর্তীতে ১০ লাখ টাকা নগদ অথবা তার পিতার বাড়ি একটি ভবন নির্মাণ করে দিতে বলে তার স্ত্রী । এতে রাজি না হওয়ায় গোলযোগ করে জিনিয়া খাতুন পিতার বাড়ি চলে যান। গত ৩ ডিসেম্বর জিনিয়াকে ফোন করে বাসায় ফিরে আসতে অনুরোধ করলে যৌতুকের দাবি না মেটানো পর্যন্ত তার সংসার করবেনা বলে জানিয়ে দেন।


আরও পড়ুন