The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২

আজীবন দারুল আমান ইউনিয়ন বাসীর জন্য কাজ করে যেতে চাই: মমিনুল হক মিন্টু 

আজীবন দারুল আমান ইউনিয়ন বাসীর জন্য কাজ করে যেতে চাই: মমিনুল হক মিন্টু 

জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী।এ আদর্শ ধারণ করে দীর্ঘ ৫০ অধিক সযয় ধরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা বিনির্মাণের কাজ করে যাচ্ছি। ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যার  পরও ঘাতকদের সঙ্গে আজও বসবাস করতে হচ্ছে। এরা আওয়ামী লীগের মধ্যে ঘাপটি মেরে আছে।

সময় সুযোগ বুঝে মাথা গজিয়ে ওঠে। আমার প্রিয় ইউনিয়ন দারুল আমানে এই ধরনের সমাজ বিরোধী লোকজন ও জ্ঞানপাপী রয়েছে যারা নির্বাচনের পূর্বে অনেক কিছুই বলে কিন্তু বৈতরণী পার পেয়ে গেলে হত্যা, ধর্ষন, মাদক ব্যবসা এবং জনগণের অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টায় ব্যস্ত থাকে।

কথাগুলো বলেছেন শরীয়তপুর জেলা ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মমিনুল হক মিন্টু শিকদার।  ১৯৭০ সাল থেকে রাজনীতিতে প্রবেশ। পূর্ব মাদারীপুর কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শিক্ষা শেষে রাজনীতির পাশাপাশি পৈত্রিক সম্পত্তি ও ব্যবসার হাল ধরতে হয়েছে  ।

দেশ স্বাধীন হয়েছে ৫০ চলছে । শেষ বয়সে এসে চাওয়া-পাওয়ার কিছুই নেই বলে তিনি উল্লেখ করেন। বঙ্গবন্ধুকে ভালোবাসি, তার আদর্শকে লালন করি । তারই উত্তরসূরী সুযোগ্য কন্যা বাংলাদেশের ভাগ্য দাতা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা ও কর্মস্পৃহা কে কাজে লাগিয়ে বাকি সময়টুকু দেশ ও জনগনের খেজমত করার প্রতিজ্ঞা অব্যাহত রেখেছি।

আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আব্দুর রাজ্জাকের প্রতি গভীরভাবে  শ্রদ্ধা রেখে আমি দারুল আমান ইউনিয়নে  চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।তার সুযোগ্য পুত্র নাহিম রাজ্জাক এমপির, দোয়া ও আশির্বাদ নিয়ে আরেক বার আপনাদের সেবা করার সুযোগ চাই।

ইতিপূর্বে  এই ইউনিয়নের জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছিল । আপনাদের দেওয়া দায়িত্ব সঠিকভাবে পালন করতে পেরেছি বলে আজ আপনাদের দোয়ায় পূনরায় নৌকার প্রার্থী হিসেবে চূড়ান্ত হয়েছি।

মাঝখানে নির্বাচনে অংশ গ্রহন করতে পারিনি  পরিবেশ পরিস্থিতির কারণে । তবে আমার সততার ঘাটতি দেখা দেয়নি। সবসময় আপনাদের ডাকে সাড়া দিয়েছি। এবার নৌকা মার্কায় নেই কিন্তু আমার প্রিয় জনগণ আছে। 

আমি কথা দিলাম এই ইউনিয়ন মাদক ব্যবসা, সন্ত্রাসী, চাঁদাবাজ,অবৈধ স্থাপনা দখলদার , সহ নানান অপকর্ম আপনাদের সাথে নিয়ে প্রতিরোধ করবো ইনশাআল্লাহ।

আপনারা জানেন আমি একটি এতিমখানা পরিচালনা করছি আমার সাধ্য মতো। আপনাদের সহযোগিতা থাকলে আরও অনেক কিছু করতে পারবো। আপনারা আমাকে নির্বাচিত করলে অসহায়, অসচ্ছল প্রতিবন্ধী, ভাতা বৃদ্ধির হার বাড়িয়ে দিব। রাস্তাঘাট, পাকাকরণ, কালভার্ট নির্মাণ ও সংস্কার কাজে মনোনিবেশ করবো ।
 


আরও পড়ুন