The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম
  • সোনালী পেপারের ৪০ শতাংশ লভ্যাংশ ঘোষণা অর্ধেক দামে নতুন পণ্য দেয়ার প্রলোভন দেখিয়ে প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ শ্রীমঙ্গলে রেলের জমি পুনরুদ্ধার অভিযানের এক্সাভেটরে দুর্বৃত্তে আগুন পুঠিয়ায় পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ ১০ টাকার জন্য রিকশা চালককে কুপিয়ে হত্যা সান্তাহারে ২০ শয্যা হাসপাতাল চালুর দাবীতে মানববন্ধন সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব ‘উদ্দেশ্যমূলক’: জবিসাস নড়াইলে প্রাইভেটকার পানিতে, খাশিয়াল ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ ‘বাথরুম’ হিসেবে ব্যবহার হচ্ছে প্রধানমন্ত্রীর দেওয়া নৌ অ্যাম্বুলেন্স! কিস্তির টাকা চাওয়ায় ব্যাংক কর্মকর্তার বাসায় হামলা
  • বিয়ে করলেন প্রসূন আজাদ

    বিয়ে করলেন প্রসূন আজাদ
    ছবি: সংগৃহীত
    দীর্ঘদিনের বন্ধুর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ছোট ও বড়পর্দার অভিনেত্রী প্রসূন আজাদ। শুক্রবার দুপুরে মালিবাগের বাসায় দুই পরিবারের অল্প কয়েকজন সদস্যের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানান এ অভিনেত্রী।

    পাত্রের নাম ফারহান গাফফার। পুরান ঢাকার ছেলে; পেশায় একজন ব্যবসায়ী। কয়েক বছর ধরেই দু’জনের বন্ধুত্ব ছিল; গত ১২ মে পারিবারিকভাবে তাদের আংটি বদল হয়েছিল।

    লকডাউনের কারণে প্রসূন-ফারহানের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে আলাদা স্থান থেকে। ফারহান ছিলেন টিকাটুলি মসজিদে আর প্রসূন কনে সেজে ছিলেন নিজের মালিবাগের বাসায়। ভিডিওকলে দু’জন যুক্ত ছিলেন।  

    বিয়ের কার্যক্রম আলাদা হওয়ার পর ফারহানের বাসায় ঘরোয়া আয়োজনে প্রসূনকে বরণ করে নেওয়া হয়। যেখানে দু’পক্ষের পরিবার ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

    এ প্রসঙ্গে প্রসূন আজাদ বলেন, করোনার কারণে পরিবারের সদস্যরা কোনো লোকসমাগম করতে চাননি। বাবা ও কাজী আমার অংশটি শেষ করে মসজিদে যান। সেখানেই ফারহান রেজিস্ট্রিতে স্বাক্ষর করে। এরপর আমাকে নিয়ে যায় ফারহানের বাসায়।

    বিয়ের আগে ঘরোয়া আয়োজনে অনুষ্ঠিত হয় প্রসূনের গায়ে হলুদের অনুষ্ঠান। গত ১২ জুন প্রসূন ও ফারহান বাগদান সারেন। এরপর গত ২৩ জুলাই তাদের বিয়ের দিন ধার্য করা হলেও লকডাউনের কারণে তা পিছিয়ে যায়।

    এর আগে ২০১৬ সালে অস্ট্রেলিয়াপ্রবাসী মোহাইমিন সানের সঙ্গে ঘর বেঁধেছিলেন এই অভিনেত্রী। তবে দুই বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়।

    ২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের প্রথম রানারআপ হয়ে শোবিজে যাত্রা শুরু করেন প্রসূন আজাদ। প্রসূন আজাদ ‘অচেনা হৃদয়’, ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মৃত্যুপুরী’ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেছেন। ‘মৃত্যুপুরী’ ছাড়া বাকি দুইটি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে সিনেমা থেকে দূরে থাকলেও মাঝে মাঝে ছোট পর্দায় অভিনয় করতে দেখা যায় প্রসূনকে।  


    সর্বশেষ