The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম
  • সোনালী পেপারের ৪০ শতাংশ লভ্যাংশ ঘোষণা অর্ধেক দামে নতুন পণ্য দেয়ার প্রলোভন দেখিয়ে প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ শ্রীমঙ্গলে রেলের জমি পুনরুদ্ধার অভিযানের এক্সাভেটরে দুর্বৃত্তে আগুন পুঠিয়ায় পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ ১০ টাকার জন্য রিকশা চালককে কুপিয়ে হত্যা সান্তাহারে ২০ শয্যা হাসপাতাল চালুর দাবীতে মানববন্ধন সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব ‘উদ্দেশ্যমূলক’: জবিসাস নড়াইলে প্রাইভেটকার পানিতে, খাশিয়াল ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ ‘বাথরুম’ হিসেবে ব্যবহার হচ্ছে প্রধানমন্ত্রীর দেওয়া নৌ অ্যাম্বুলেন্স! কিস্তির টাকা চাওয়ায় ব্যাংক কর্মকর্তার বাসায় হামলা
  • বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ

    ডিআরএস থাকছে না, আম্পায়ারের দায়িত্বে যারা

    ডিআরএস থাকছে না, আম্পায়ারের দায়িত্বে যারা
    ফাইল ছবি

    আর মাত্র দুদিন। ৩ আগস্ট থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। কঠোর বায়ো-বাবলের মধ্যে অনুষ্ঠেয় যে সিরিজ নিয়ে দর্শক-সমর্থকদেরও আগ্রহ-উদ্দীপনার কমতি নেই।

    এই সিরিজে থাকছে না ডিআরএস (ডিসিশন রিভিউ সিস্টেম)। এছাড়া এই সিরিজে খেলা পরিচালনার দায়িত্বে থাকবেন কারা? ম্যাচ রেফারির গুরুদায়িত্বই বা সামলাবেন কে? জানারও আগ্রহ হচ্ছে নিশ্চয়ই! লক্ষ্যণীয় ব্যাপার হলো, খেলা পরিচালনার দায়িত্ব পাওয়া সবাই এবার বাংলাদেশি।

     

    ম্যাচ রেফারি হিসেবে থাকছেন নিয়ামুর রশিদ রাহুল। আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করবেন মাসুদুর রহমান মুকল, শরফউদ্দৌলা সৈকত, গাজী সোহেল এবং তানভীর আহমেদ। আম্পায়ারদের চারজনের মধ্যে ঘুরেফিরে পদ বদলাবে।

    ৩ আগস্ট প্রথম টি-টোয়েন্টির পর সিরিজের বাকি ম্যাচগুলো হবে ৪, ৬, ৭ এবং ৯ আগস্ট। দিবারাত্রির সবগুলো ম্যাচ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সন্ধ্যা ৬টায়।

    জিম্বাবুয়ের বিপক্ষে সফল একটি সফর শেষে গত ২৯ জুলাই দেশে ফিরেছে বাংলাদেশ দল। একই দিন বিকেলে ঢাকায় পা রেখেছে অস্ট্রেলিয়া। দুই দলই বর্তমানে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে অবস্থান করছে।


    সর্বশেষ