The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৩ মে ২০২২

নতুন বাড়ি কিনলেন অক্ষয়, দাম ৯ কোটি

নতুন বাড়ি কিনলেন অক্ষয়, দাম ৯ কোটি
সংগৃহীত

বলিউডে এই সময়ের অন্যতম বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতা তিনি। ছবি প্রতি ১২০ থেকে ১৩৫ কোটি রুপি পারিশ্রমিক নেন অক্ষয় কুমার। ২০১৭ সাল থেকে তাঁর প্রায় সব ছবিই ১০০ কোটি রুপির উপরে ব্যবসা করেছে। প্রতি বছরই নিয়ম করে চারটি ছবি মুক্তি দেন অভিনেতা।

এছাড়াও যুক্ত নানা ধরণের প্রণ্যের প্রচারণার সঙ্গে। সবমিলিয়ে অক্ষয়ের ব্যাংক অ্যাকাউন্ট বেশ মোটা তাজা। গেল কয়েক বছর ধরেই ফোর্বস ম্যাগাজিনের করা জরিপে সবচেয়ে বেশি আয় করা তারকার তালিকায় থাকেন তিনি। সেই অক্ষয় বছরের শুরুতেই কিনলেন নতুন  বাড়ি।

মুম্বাইয়ের খার ওয়েস্টে নতুন বাড়িটির দাম ৭ কোটি ৮০ লাখ রুপি বা প্রায় ৯ কোটি বাংলাদেশি টাকা! ১ হাজার ৮৭৮ বর্গফুটের বাড়িটিতে চারটি গাড়ি পার্ক করার ব্যবস্থা আছে। জানা গেছে বিলাসবহুল একটি বহুতল ভবনে অভিনেতার বাড়ি ১৯ তলায়। ৭ জানুয়ারি হয়েছে নতুন বাড়ির নিবন্ধন।  

তবে বাড়ি কেনার আগে নিজের অফিস বেচেছেন অভিনেতা। মুম্বাইয়ের আন্ধেরিতে ৫ হাজার ৩৫৯ বর্গফুটের অফিসটি ৯ কোটি রুপিতে বেচেছেন অভিনেতা। সেই টাকা দিয়েই হয়তো নতুন বাড়ি কিনলেন তিনি।  

নতুন কেনা বাড়িটি ছাড়াও ভারতের গোয়া ও পশ্চিম আফ্রিকার দেশ মরিশাসে সম্পত্তি আছে অভিনেতার। অক্ষয় নিজে অবশ্য স্ত্রী টুইঙ্গল খান্নাকে নিয়ে থাকেন জুহুর এক বিলাস বহুল ডুপ্লেক্স বাড়িতে।  

সবশেষ আনন্দ এল রাইয়ের ‘আতরঙ্গি রে’ ছবিতে দেখা গেছে অক্ষয়কে। ১৮ মার্চ মুক্তি পাবে নতুন ছবি ‘বচ্চন পান্ডে’।  

সূত্র : আউটলুক ইন্ডিয়া