The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৩ মে ২০২২

শাহীন আফ্রিদি একজন ভালো অধিনায়ক হবে: ফখর জামান

শাহীন আফ্রিদি একজন ভালো অধিনায়ক হবে: ফখর জামান
সংগৃহীত

পাকিস্তানের জাতীয় দলের নির্ভরযোগ্য ব্যাটার ফখর জামান এবারের পাকিস্তান সুপার লিগের (পিসিএলে) ফ্র্যাঞ্চাইজি লাহোর কালান্দার্সের (এলকিউ) হয়ে খেলবেন। 

এই টপ অর্ডার ব্যাটার তার নতুন অধিনায়ক ও তরুণ শাহীন শাহ আফ্রিদির অধীনে একটি নতুন লাহোর কালান্দার্স নিয়ে আশাবাদী। শাহীন আফ্রিদি একজন ভালো অধিনায়ক হবে বলে মন্তব্য করেন তিনি।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজের সঙ্গে সাক্ষাৎকারে ৩১ বছর বয়সি ফখর জামান বলেন, আমি আশা করি শাহীন শাহ আফ্রিদি লাহোর কালান্দার্সের ভক্তদের হতাশ করবে না এবং অবশ্যই ভক্তদের ভালো কিছু দেবে।

তিনি বলেন, আমাদের ভক্তরা খুব সাহসী এবং বড় হৃদয়ের অধিকারী। তারা আমাদের সর্বদা সমর্থন করে আসছে। দলটি নিয়ে আমি খুব আত্মবিশ্বাসী কারণ আমরা একজন নতুন অধিনায়কের অধীনে আছি, যিনি খুব উদ্যমী।

জামান বলেন, আমি শাহীন আফ্রিদিকে অনেক দিন ধরে চিনি, আমি আশা করি সে একজন ভালো অধিনায়ক হবে। সে খুব দ্রুত শিখবে এবং লাহোর কালান্দার্সের ভক্তদের নিরাশ করবে না।

তিনি বলেন, আমি আশা করি তার অধিনায়কত্ব লাহোর কালান্দার্সের ভাগ্যের পরিবর্তন আসবে।

ফখর বলেন, পিএসএল টুর্নামেন্টে খেলোয়াড় এবং ভক্তদের জন্য বহু প্রতীক্ষিত ক্রিকেট ইভেন্ট, এবারের শীর্ষ স্কোরার হওয়ার জন্য এবং টুর্নামেন্টে ভালো খেলার জন্য উন্মুখ হয়ে আছি।

তিনি বলেন, আমি কখনও পিএসএলে শীর্ষ রান সংগ্রকারী হতে পারিনি। তবে এবার আমি পিএসএলে টুর্নামেন্টের সেরা ব্যাটারের পুরস্কার জিততে চাই এবং আমি অবশ্যই আমার দলের হয়ে সর্বোচ্চ রান করার চেষ্টা করব।

২০২১ সালের কথা স্মরণ করে ফখর বলেন, পাকিস্তান ক্রিকেটের জন্য একটি স্মরণীয় বছর ছিল ২০২১ সাল। কারণ দলের সবাই ভালো করেছে এবং পাকিস্তান অনেক ম্যাচ জিতেছে। ফখর বলেন, পাকিস্তান দল যেভাবে একত্রিত হয়েছে, তা সত্যি অসাধারণ এবং প্রতিটি খেলোয়াড় একে অপরকে সমর্থন করছে।

তিনি সাক্ষাৎকারে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের প্রশংসা করে বলেন, বাবর নিজের পারফরম দ্বারা সবার জন্য একটি মান তৈরি করেছেন। সবাই তাকে দেখে অনুপ্রাণিত হয়।

তিনি বলেন, এটি একটি ভালো লক্ষণ যে, আমাদের দলে অনেক ম্যাচ বিজয়ী রয়েছে, আমাদের বোলিংয়ে শীর্ষ পারফরমার রয়েছে, ভালো মানের ব্যাটার রয়েছে এবং এটি সত্যিই উপভোগ্যের বিষয় দলের জন্য।

তিনি আরও বলেন, আমি বেশ উপভোগ করছি এবং দীর্ঘ সময়ের জন্য এ দলের সঙ্গে থাকতে চাই এবং পাকিস্তানের সাফল্যে আরও অবদান রাখতে চাই।


আরও পড়ুন