The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম
  • সোনালী পেপারের ৪০ শতাংশ লভ্যাংশ ঘোষণা অর্ধেক দামে নতুন পণ্য দেয়ার প্রলোভন দেখিয়ে প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ শ্রীমঙ্গলে রেলের জমি পুনরুদ্ধার অভিযানের এক্সাভেটরে দুর্বৃত্তে আগুন পুঠিয়ায় পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ ১০ টাকার জন্য রিকশা চালককে কুপিয়ে হত্যা সান্তাহারে ২০ শয্যা হাসপাতাল চালুর দাবীতে মানববন্ধন সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব ‘উদ্দেশ্যমূলক’: জবিসাস নড়াইলে প্রাইভেটকার পানিতে, খাশিয়াল ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ ‘বাথরুম’ হিসেবে ব্যবহার হচ্ছে প্রধানমন্ত্রীর দেওয়া নৌ অ্যাম্বুলেন্স! কিস্তির টাকা চাওয়ায় ব্যাংক কর্মকর্তার বাসায় হামলা
  • ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ হতে পারে ২৯ জুলাই

    ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ হতে পারে ২৯ জুলাই

    ৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হতে পারে বৃহস্পতিবার (২৯ জুলাই)। ফল তৈরির কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান সোহরাব হোসাইন।

    বুধবার (২৮ জুলাই) তিনি বলেন, মন্ত্রিপরিষদ থেকে বিশেষ অনুমোদন নিয়ে পিএসসির সব কার্যক্রম চালিয়ে নেওয়া হচ্ছে। ইতোমধ্যে ৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল তৈরির কাজ শেষ হয়েছে। চলতি সপ্তাহের মধ্যে তা প্রকাশ করা হতে পারে।

    তিনি বলেন, বর্তমান জরুরি অবস্থায় বিশেষ নিয়োগ কার্যক্রমগুলো অগ্রাধিকার দিয়ে শেষ করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে চিকিৎসক ও নার্স নিয়োগের জন্য সুপারিশ করা হবে।

    গত বছরের ৩০ নভেম্বর ৪১তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। চলতি বছরের ১৯ মার্চ প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

    এ বিসিএসের মাধ্যমে মোট দুই হাজার ১৬৬ জনকে নিয়োগ দেওয়া হবে। এর মধ্যে প্রশাসনে ৩২৩ জনসহ সাধারণ ক্যাডারে মোট ৬৪২ জন; প্রফেশনাল ও টেকনিক্যাল ক্যাডারে ৬১৯ জন এবং সাধারণ শিক্ষা ক্যাডারে ৮৯২ জনকে নিয়োগ দেওয়া হবে।


    ক/বিডি

    সর্বশেষ