The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম
  • সোনালী পেপারের ৪০ শতাংশ লভ্যাংশ ঘোষণা অর্ধেক দামে নতুন পণ্য দেয়ার প্রলোভন দেখিয়ে প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ শ্রীমঙ্গলে রেলের জমি পুনরুদ্ধার অভিযানের এক্সাভেটরে দুর্বৃত্তে আগুন পুঠিয়ায় পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ ১০ টাকার জন্য রিকশা চালককে কুপিয়ে হত্যা সান্তাহারে ২০ শয্যা হাসপাতাল চালুর দাবীতে মানববন্ধন সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব ‘উদ্দেশ্যমূলক’: জবিসাস নড়াইলে প্রাইভেটকার পানিতে, খাশিয়াল ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ ‘বাথরুম’ হিসেবে ব্যবহার হচ্ছে প্রধানমন্ত্রীর দেওয়া নৌ অ্যাম্বুলেন্স! কিস্তির টাকা চাওয়ায় ব্যাংক কর্মকর্তার বাসায় হামলা
  • সাবধান, দয়া করে এই পোস্টকে এড়িয়ে চলুন: শুভশ্রী

    সাবধান, দয়া করে এই পোস্টকে এড়িয়ে চলুন: শুভশ্রী

    কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী বিয়ের পর  শুটিং, সিনেমা থেকে দূরেই ছিলেন।  শুভশ্রী গাঙ্গুলিকে সর্বশেষ দেখা গিয়েছিল ২০১৯ সালের ‘পরিণীতা’ সিনেমায়। বর্তমানে তার হাতে ‘ধর্মযুদ্’', ‘হাবজি গাবজি’ ও ‘ধূমকেতু’ সিনেমাগুলো রয়েছে। 

     অধিকাংশ মানুষ দিনের উল্লেখযোগ্য সময় ব্যয় করেন ফেসবুকে। আর সেই সুযোগটাই নিচ্ছে কিছু প্রতারক চক্র। তারা লোভনীয় টোপ ফেলে মানুষের সঙ্গে প্রতারণা চালাচ্ছে।

    এমনই এক প্রতারণার বিষয় জড়িয়ে গেল টালিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির নামে। তার ছবি ব্যবহার করেই একটি চক্র ফেসবুক থেকে আয়ের সন্ধান দিচ্ছে! যা একেবারেই ভুয়া।

    ছবিটি সামনে আসার পরই ক্ষুব্ধ হয়েছেন শুভশ্রী। তাৎক্ষনিক প্রতিবাদ জানিয়েছেন এবং অনুসারীদের বলেছেন সাবধান থাকতে। শুভশ্রী লিখেছেন, ‘সাবধান! দয়া করে এই পোস্টকে এড়িয়ে চলুন। একবারেই এটা শেয়ার করবেন না’।

     


    সর্বশেষ