The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম
  • সোনালী পেপারের ৪০ শতাংশ লভ্যাংশ ঘোষণা অর্ধেক দামে নতুন পণ্য দেয়ার প্রলোভন দেখিয়ে প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ শ্রীমঙ্গলে রেলের জমি পুনরুদ্ধার অভিযানের এক্সাভেটরে দুর্বৃত্তে আগুন পুঠিয়ায় পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ ১০ টাকার জন্য রিকশা চালককে কুপিয়ে হত্যা সান্তাহারে ২০ শয্যা হাসপাতাল চালুর দাবীতে মানববন্ধন সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব ‘উদ্দেশ্যমূলক’: জবিসাস নড়াইলে প্রাইভেটকার পানিতে, খাশিয়াল ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ ‘বাথরুম’ হিসেবে ব্যবহার হচ্ছে প্রধানমন্ত্রীর দেওয়া নৌ অ্যাম্বুলেন্স! কিস্তির টাকা চাওয়ায় ব্যাংক কর্মকর্তার বাসায় হামলা
  • করোনায় মারা গেলেন যশোর বাস মালিক সমিতির সভাপতি আলী আকবর

    করোনায় মারা গেলেন যশোর বাস মালিক সমিতির সভাপতি আলী আকবর

    শহিদ জয়, যশোর প্রতিনিধি:  করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন যশোর বাস মালিক সমিতির সভাপতি আলী আকবর (৭৮)। (ইন্না..রাজিউন)।

    শনিবার বেলা ১১টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান যশোরের এই বিশিষ্ট ব্যক্তি। আলী আকবর স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ বহু আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। বড় ছেলে আব্দুর রহমান কিনা তার বাবার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

     আলী আকবর যশোর শহরের খালধার রোড এলাকার বাসিন্দা। দীর্ঘদিন ধরে তিনি যশোর বাস মালিক সমিতির নেতৃত্ব দিচ্ছিলেন। এছাড়া তিনি যশোর জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আহ্বায়ক, যশোর ইনসটিটিউটসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

     অভিনেতা ছেলে কিনা জানান, কুরবানির ঈদের সময় তার বাবা করোনায় আক্রান্ত হন। এরপর তাকে ঢাকার ইমপাল হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। 

     এদিকে তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিভিন্ন সামাজিক সংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


    সর্বশেষ

    আরও পড়ুন