The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম
  • সোনালী পেপারের ৪০ শতাংশ লভ্যাংশ ঘোষণা অর্ধেক দামে নতুন পণ্য দেয়ার প্রলোভন দেখিয়ে প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ শ্রীমঙ্গলে রেলের জমি পুনরুদ্ধার অভিযানের এক্সাভেটরে দুর্বৃত্তে আগুন পুঠিয়ায় পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ ১০ টাকার জন্য রিকশা চালককে কুপিয়ে হত্যা সান্তাহারে ২০ শয্যা হাসপাতাল চালুর দাবীতে মানববন্ধন সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব ‘উদ্দেশ্যমূলক’: জবিসাস নড়াইলে প্রাইভেটকার পানিতে, খাশিয়াল ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ ‘বাথরুম’ হিসেবে ব্যবহার হচ্ছে প্রধানমন্ত্রীর দেওয়া নৌ অ্যাম্বুলেন্স! কিস্তির টাকা চাওয়ায় ব্যাংক কর্মকর্তার বাসায় হামলা
  • বিশেষ দিনে দোয়া চাইলেন ওমর সানী

    বিশেষ দিনে দোয়া চাইলেন ওমর সানী
    ছবি: ফেসবুক

    মৌসুমী ও ওমর সানী জুটি হয়ে উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। জনপ্রিয় এই জুটির সংসার জীবনেও কেটে গেছে ২৫টি বসন্ত। ১৯৯৬ সালের ২ আগস্ট মৌসুমী ও ওমর সানী রূপালী পর্দার জুটি থেকে সংসার জীবনে জুটি গড়েন। আজ তাদের বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনে সবার কাছে দোয়া চেয়েছেন দুইজনই।

     

    অভিনয়ের সূত্র ধরে দুজনের পরিচয়। একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দুজন। সিনেমাগুলো দর্শকপ্রিয় হওয়ায় এই জুটি ব্যবসাসফল হয়। রিল লাইফে এভাবেই শুরু হয় দুজনের পথচলা। এরপর রিয়েল লাইফে প্রেম। ঘটা করে বিয়ে- ঘর, সংসার, সন্তান।

    আজ বিশেষ একটি দিন। বিশেষ কোনো আয়োজন আছে কিনা জানতে চাইলে ওমর সানী বলেন, ‘দুই বছর ধরে আমরা কেউ-ই ভালো নেই। মহামারি করোনাভাইরাস আমাদের কাউকে ভালো থাকতে দিচ্ছে না। এমন অবস্থায় ঘরোয়াভাবেই দিনটি উদযাপন করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

    ওমর সানী-মৌসুমীর সুখের সংসার আলোকিত করেছে দুই সন্তান। একজন পুত্র ফারদিন, অন্যজন কন্যা ফাইজা। ফারদিন রাজধানীর উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। ব্যবসায় পুত্রের সাফল্যে আনন্দিত মৌসুমী-ওমর সানী। পাশাপাশি ফারদিন নির্মাতা হিসেবেও পরিচিত। চলতি বছর তিনি বিয়ে করেছেন।

    দীর্ঘ ক্যারিয়ারে ওমর সানী-মৌসুমী একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। এর মধ্যে রয়েছে ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরীবের রানি’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’, ‘সাহেব নামে গোলাম’ ইত্যাদি। তাদের পরিচয় ‘দোলা’ চলচ্চিত্রে অভিনয় করতে গিয়ে। 

     


    সর্বশেষ