The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

বানভাসিদের পাশে হানিফ সংকেত

বানভাসিদের পাশে হানিফ সংকেত
সংগৃহীত

বানভাসি মানুষের পাশে দাঁড়ালেন নন্দিত উপস্থাপক হানিফ সংকেত। পাশাপাশি বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

রোববার (১৯ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন হানিফ সংকেত। বন্যা পরিস্থিতি বর্ণনা করে তিনি লিখেন, ‘আধ্যাত্মিক ঐতিহ্যের পুণ্য ভূমি, অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা পর্যটন নগরী সিলেট ও সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত লাখ লাখ মানুষ।

সময়ের সাথে সাথে বাড়ছে পানি, ডুবছে জনপদ, বাড়ছে দুর্ভোগ। বাড়ছে খাদ্য ও পানির চরম সংকট। যোগাযোগ ব্যবস্থাও প্রায় বিচ্ছিন্ন। এরই মধ্যে চলছে অবিরাম বর্ষণ। বন্যা পরিস্থিতির আরও অবনতির আশঙ্কা। স্থবির হয়ে পড়েছে জনজীবন।’

বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে হানিফ সংকেত লিখেন, ‘মানবেতর জীবনযাপন করছেন পানিবন্দি অসহায় মানুষ। আমাদের ক্ষুদ্র সামর্থ্য দিয়ে আমরা কিছুটা হলেও চেষ্টা করছি দুর্গতদের পাশে দাঁড়ানোর। দেশের সামর্থ্যবান ও বিত্তবান মানুষের প্রতি আহ্বান-আসুন সবাই মিলে এই অসহায় বানভাসি মানুষের পাশে দাঁড়াই। বাড়িয়ে দেই সহযোগিতার হাত।’

এর আগে শোবিজ অঙ্গনের বেশ ক’জন তারকা বানভাসিদের পাশে দাঁড়িয়েছেন। এ তালিকায় রয়েছেন—শাকিব খান, অনন্ত জলিল, বাপ্পি চৌধুরী প্রমুখ।