The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

কুমিল্লায় ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৩ জনের মৃত্যু, রেকর্ড শনাক্ত

কুমিল্লায় ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৩ জনের মৃত্যু, রেকর্ড শনাক্ত

কুমিল্লায় করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলছে। গত ২৪ ঘণ্টায় জেলায় ৯২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এটিই একদিনে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড। এ সময় করোনায় আক্রান্ত হয়ে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৮ জন নারী এবং ৫ জন পুরুষ রয়েছেন।

মঙ্গলবার (৩ আগস্ট) সকালে জেলা সিভিল সার্জন অফিস এই তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ২৪৩৭টি নমুনা পরীক্ষায় ৯২৪ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তের হার ৩৭.৯ শতাংশ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩০ হাজার ৮৮ জনে।

নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনের ১৭৪ জন, আদর্শ সদরের ৪৩ জন, সদর দক্ষিণের ৩২ জন, বুড়িচংয়ের ৩৮ জন, ব্রাহ্মণপাড়ার ২৫ জন, চান্দিনার ৪৭ জন, চৌদ্দগ্রামের ৯৭ জন, দেবীদ্বারের ৫৭ জন, দাউদকান্দির ৪৪ জন, লাকসামের ৫৬ জন, লালমাইর ৪০ জন, নাঙ্গলকোটের ৫৬ জন, বরুড়ার ৬১ জন, মনোহরগঞ্জের ৩৭ জন, মুরাদনগরের ৬৩ জন, মেঘনার ১৪ জন, তিতাসের ১২ জন এবং হোমনা উপজেলার ২৮ জন রয়েছেন।

এদিকে একই সময় করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লা সিটি করপোরেশন, দেবীদ্বার ও মনোহরগঞ্জে ২ জন করে এবং কুমিল্লা আদর্শ সদর, চান্দিন, চৌদ্দগ্রাম, লালমাই, বরুড়া ও মুরাদনগর উপজেলায় ১ জন করে মারা গেছেন। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ৭৪২ জনে।