The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ১৮ অক্টোবর ২০২১

গ্রাহকদের সহযোগিতা চেয়ে যে বার্তা দিল ইভ্যালি

গ্রাহকদের সহযোগিতা চেয়ে যে বার্তা দিল ইভ্যালি

দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ৪৫ ভাগ ছাড়ে (ডিসকাউন্টে) মোটোরসাইকেল বিক্রিসহ নানা কার্যক্রম দিয়ে শুরু থেকেই নিজেদের আলোচনায় রেখেছে। 

আবারও গ্রাহকদের সহযোগিতা চেয়ে ফের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ইভ্যালি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল।

তিনি বলেছেন, আমরা কোনো আর্থিক দুর্নীতি করিনি। আমাদের ঘাটতি হয়েছে পণ্যে ডিসকাউন্ট দিয়ে ই-কমার্সের প্রতি মানুষকে আকর্ষণ তৈরি করার জন্য।’ এদিকে, গ্রাহকদের জন্য ক্যাম্পেইন সংক্রান্ত জরুরি বার্তা দিয়েছে দেশের আলোচিত এই ই-কমার্স প্রতিষ্ঠানটি।

ইভ্যালির অফিসিয়াল ফেসবুক পেজে দেখা যায়, গতকাল শনিবার (৪ সেপ্টেম্বর) রাত ১২টা ১৪ মিনিটের দিকে ‘T10 ক্যাম্পেইন সংক্রান্ত জরুরি নোটিশ’ দেয় প্রতিষ্ঠানটি। নোটিশে বলা হয়েছে, সম্মানিত গ্রাহক, নিত্য নতুন ক্যাম্পেইন এবং শপিংয়ে অনন্য এক্সপেরিয়েন্স নিয়ে আমরা আপনাদের পাশে আছি সবসময়। আপনাদের সুবিধামতো সময়ে শপিং করার স্বার্থে ৩ সেপ্টেম্বর ২০২১ এর T10 লাইভ থাকবে ০৪ সেপ্টেম্বর, শনিবার রাত ১০:০০ পর্যন্ত। এবং T10-এর অর্ডার কনফার্ম করা শুরু হবে ০৪ সেপ্টেম্বর, শনিবার দুপুর ১২:০০ থেকে। T10 ক্যাম্পেইনের মাধ্যমে মাত্র ১০% অগ্রিম মূল্য পরিশোধ করে ১০ দিনের মধ্যে পেয়ে যান আপনাদের কাঙ্ক্ষিত প্রোডাক্ট।

তবে অনেকেই আগের দেয়া অর্ডার এখন পর্যন্ত না পেয়ে এই নোটিশ দেখে কমেন্টেসে বিরূপ মন্তব্য করছেন। Faisal Shah নামে একজন বলেন, ‘আগের অর্ডারের ডেলিভারির খবর নাই আবার নতুন ক্যাম্পেইন ঘোষণা।’

Subrata Halder নামে একজন বলেন, ‘এত বড় বড় কথা না বইলা জনগণ যে প্রোডাক্ট পাবে তা দেওয়ার ব্যবস্থা করুন।’ Shahid Hossain Bhuiyan নামে একজন বলেন, ‘মিথ্যা প্রতিশ্রুতি প্রতারণা ছাড়া কিছুই না! দুই মাস হয়ে গেল এখনো T10 এর প্রোডাক্ট দিলেন না। আবার কিভাবে অফার দেন? লজ্জা এবং চরিত্র কোনটাই নেই আপনাদের। ইভ্যালির পাশে থাকার জন্যই পরের অর্ডার গুলো করেছিলাম।’


আরও পড়ুন