The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

কলকাতার বিরিয়ানির স্বাদে মজলেন ‘অ্যান্ট ম্যান’

কলকাতার বিরিয়ানির স্বাদে মজলেন ‘অ্যান্ট ম্যান’
ছবি: টুইটার

লন্ডনে বসে কলকাতার বিরিয়ানির স্বাদ নিলেন ‘অ্যান্ট ম্যান’ খ্যাত হলিউড অভিনেতা পল রুড। লন্ডনের একটি ভারতীয় রেস্তোরাঁয় বসে কলকাতার বিরিয়ানির স্বাদ চেটেপুটে উপভোগ করলেন তিনি। অভিনেতার বিরিয়ানি-প্রেমের ছবি ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। 

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ব্রিটিশ সাংবিধানিক আইন গবেষক, শেফ আসমা খানের রেস্তোরাঁয় হাজির হায়েছিলেন পল রুড। লন্ডনে অবস্থিত সেই ভারতীয় রেস্তোরাঁর নাম 'দার্জিলিং এক্সপ্রেস'। রেস্তোরাঁয় পল রুডের হাজির হওয়ার ঘটনায় চমকে উঠেছিলেন আসমা। টুইটে মার্ভেল সিরিজ খ্যাত অভিনেতার সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, ‘@Darjeelingldn আবারও আপনাকে স্বাগত পল রুড! আজ আমাদের #বিরিয়ানি সুপার ক্লাব ছিল এবং আমি পলকে #কলকাতার দম বিরিয়ানি পরিবেশন করে খুব খুশি’।

আসমা পলের সঙ্গে ছবি শেয়ার করতেই নেটমাধ্যমে তা হু হু করে ভাইরাল হয়ে যায়। অনুরারীরা পালটা টুইট করে নানা প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ লিখেছেন, 'পল রুড ভারতীয় খাবার পছন্দ করেন, উনি বিরিয়ানি খেয়েছেন??' আবার কারও কথায়, ‘আমার জীবনের সবচেয়ে বড় সেলিব্রেটি ক্রাশ’। কারও মতে, ‘৫২ বছর বয়সেও ওঁনাকে তাজা লিলির মতো লাগছে’।

২০১৭ সালে 'দার্জিলিং এক্সপ্রেস' নামক এই রেস্তোরাঁটি লন্ডনে খুলেছিলেন আসমা খান। তিনিই একমাত্র ব্রিটিশ শেফ যাঁকে নেটফ্লিক্সের 'শেফস টেবিল'-এ দেখানো হয়েছিল। তাঁর এই রেস্তোরাঁ শুধুমাত্র মহিলারা পরিচালনা করেন। আসমা প্রশিক্ষিত শেফ না হলেও তাঁর রেস্তোরাঁর খ্যাতি দিক দিক ছড়িয়ে পড়েছে বহু আগেই।

সপ্তাহখানেক আগেও একবার হলিউড তারকা পল রুড আসমার রেস্তোরাঁতে হাজির হয়েছিলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন আসমা খান।