The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৫ অক্টোবর ২০২১

স্বামী রণবীরের বিরুদ্ধে অমিতাভের কাছে অভিযোগ দীপিকার!

স্বামী রণবীরের বিরুদ্ধে অমিতাভের কাছে অভিযোগ দীপিকার!
ছবি: সংগৃহীত

ভারতের সনি টিভির অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো ‘কৌন বানেগা ক্রোড়পতি’র ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই। আগামী সপ্তাহে সনি টিভির এই গেম শো-এর ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন বলিউড অভিন্ত্রেী দীপিকা পাড়ুকোন ও ‘ওম শান্তি ওম’ খ্যাত পরিচালক ফারহা খান। কেবিসি-র ১৩ নম্বর সিজনের এই বিশেষ এপিসোডটি আগামী শুক্রবার, অর্থাৎ ১০ সেপ্টেম্বর সম্প্রচার হবে।

ইতোমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এই এপিসোডের যে নয়া প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চনের কাছে স্বামী রণবীর সিংয়ের বিরুদ্ধে নালিশ ঠুকছেন দীপিকা পাড়ুকোন।

কী নালিশ?

না, একটি বিশেষ ব্যাপারে কথা দিয়েও আজ অবধি তা রাখেননি 'বাজিরাও'। আসলে, স্ত্রীকে নিজের হাতের রান্না খাওয়ানোর কথা ছিল রণবীরের। বিয়ের পর প্রায় আড়াই বছর কেটে গেলেও সেই কথা রাখার কথা বেমালুম ভুলে গেছেন 'সিম্বা'।

এ কথা শোনার পরে বিগ বচ্চন সরাসরি কল করেন রণবীরকে। প্রথমত অমিতাভের ফোন পেয়ে রীতিমতো অবাক হয়ে যান দীপিকার স্বামী। তাঁর সেই অবাক ভাব কাটতে না কাটতেই বলিউড 'শাহেনশাহ' তাঁকে জিজ্ঞেস করেন কেন তিনি আজ পর্যন্ত দীপিকার জন্য নিজের হাতে রান্না করেননি? যেখানে তিনি নিজের মুখে কথা দিয়েছিল তাঁকে।

শুনে স্বাভাবিকভাবেই ভারী অপ্রস্তুত হয়ে পড়েন বলিউডের এই 'গুন্ডে'। কোনওরকমে সেই অবস্থা কাটিয়ে উঠে ফোনের ওপার থেকে ছদ্ম রাগে দীপিকার উদ্দেশে রণবীর বলে ওঠেন, 'কোথায় ওঁকে তুমি আমার প্রণাম আর শুভেচ্ছা জানাবে তা না করে এইসব নালিশ করছ? ঠিক আছে অমিতাভ স্যার যখন যখন বলে দিয়েছেন, তখন তো রান্না করতেই হবে। শুধু তাই নয় তোকে কোলে বসিয়ে ওমলেট খাওয়াবো!'

যা শুনে অমিতাভ এবং ফারহা খান দুজনেই হেসে গড়িয়ে যান। তবে স্বামী-স্ত্রীর এমন খুনসুঁটিতে রসিকতা করতে ছাড়লেন না পরিচালক-কোরিওগ্রাফার ফারহাও। সঙ্গে সঙ্গে রণবীরকে বললেন, “শোনো, অমিতাভজি তোমাকে শুধু ব্রেকফাস্ট খাওয়াতে বলেছেন, কোলে বসাতে বলেননি!” ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেই অংশের প্রোমোই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

সূত্র: হিন্দুস্তান টাইমস।


আরও পড়ুন