The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

জামালগঞ্জে বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দীন তালুকদার আর নেই

রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত, বিভিন্ন মহলের শোক
জামালগঞ্জে বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দীন তালুকদার আর নেই

জামালগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি: ৭১'এর রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দীন তালুকদার আর নেই। ইন্নালিলাহী..... রাজিউন। সোমবার সকাল সাড়ে ৮ টায় তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ফেনারবাঁক গ্রামে নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি বেশ কয়েক বছর ধরে শারিরীক অসুস্থতার কারনে দুর্বল হয়ে পড়ছিলেন। তিনি স্ত্রী, ৪ পুত্র ও ৪ কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার বিকেল ৪টায় মরহুমের নানার বাড়ী উপজেলার প্রবীণ মোরব্বী ফেনারবাঁক গ্রামের মফিজুর রহমান চৌধুরী বাড়ীতে এই বীরের প্রতি রাষ্ট্রীয়ভাবে সম্মান জানানো হয়। আসর নামাজ পড় জানাযা শেষে গ্রামের পায়েতি কবর স্থানে তাঁকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

এই বীরসেনানীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিরারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন,সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন, সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জম হোসেন রতন, সংরক্ষিত সংসদ সদস্য (সিলেট-সুনামগঞ্জ) শামীমা আক্তার খানম, সুনামগঞ্জ জেলা আ'লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, সহ-সভাপতি রেজাউল করিম শামীম, সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আল-আজাদ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিশ্বজিত দেব, জামালগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মাদ সাইফুল আলম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, সংরক্ষিত ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শ্রীকান্ত তালুকদার, বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম কলমদর ,উপজেলা বিএনপির সাবেক সভাপতি মফিজুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাজী আশরাফুজ্জামান, উপজেলা বিএনপির সভাপতি ও সাচনাবাজার ইউপি চেয়ারম্যান নুরুল হক আফিন্দী, সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার, ভীমখালী ইউপি চেয়ারম্যান মো: দুলাল মিয়া, উত্তর ইউপি চেয়ারম্যান মো: রজব আলী, বেহেলী ইউপি চেয়ারম্যান অশীম তালুকদার, জামালগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: আ: আহাদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি অঞ্জন পুরকায়স্থ, সিনিয়র গণমাধ্যমকর্মী তৌহিদ চৌধুরী প্রদীপ, আব্দুল্লাহ আল-মামুন, শাহীন আলম, আবুল কালাম জাকারিয়া, আব্দুস সামাদ আফিন্দী, আবতাহিনুর খান উদয় প্রমুখ। 

নেতৃবৃন্দরা মরহুম মুক্তিযোদ্ধার আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


আরও পড়ুন