The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা

হোটেলে বমি করে ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা

মদ পান করে হোটেলে তাণ্ডব চালানোর অভিযোগ উঠেছে অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের বিরুদ্ধে। বমি করে বিছানা নষ্ট করার পাশাপাশি বেশ কয়েকটা ভেঙেও ফেলা হয়েছে। তাছাড়া ঘুষি মেরে রুমের দেয়ালে ছিদ্র করেছেন। অস্ট্রেলিয়ান অলিম্পিক কমিটির বরাতে দেশটির গণমাধ্যমে এবিষয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে।

টোকিও অলিম্পিকে অংশ নেয়া অজিদের পুরুষ রাগবি ও রোয়িং দলের সদস্যরা এসব কাণ্ড ঘটিয়েছেন। অলিম্পিক ভিলেজের হোটেল রুম ছেড়ে যাওয়ার পর বিষয়গুলো সামনে আশে।

অস্ট্রেলিয়ার অলিম্পিক দলের সমন্বয়ক ইয়ান চেস্টারম্যান জানিয়েছেন, খেলোয়াড়রা বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন। তাই তাদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

সিডনি মর্নিং হেরাল্ডকে তিনি বলেন, ‘দেয়ালে ছিদ্র রয়েছে। যদিও তা সহজেই করা সম্ভব। এখানে অনেক শক্তিশালী খেলোয়াড়রা অবস্থান করছিলেন। এগুলো অস্থায়ী দেয়াল। যাতে ছিদ্র করতে আপনাকে বেশি কিছু করতে হবে না। কয়েকজন ভুল করেছে। যা গ্রহণ যোগ্য নয়।’

রাগবি দলের কাণ্ড টোকিওতেই থেমে থাকেনি। অস্ট্রেলিয়ার রাগবি ও ফুটবল দলের সদস্যদের নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে। গেল সপ্তাহে সিডনি যাওয়ার পথে চেঁচামেচি করেছেন। মাস্ক না ছাড়া চলচাল এমনবি বমি করার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

দেশটির অলিম্পিক কমিটির প্রধান নির্বাহী ম্যাট ক্যারল বলেন, ‘এরই মধ্যে সংশ্লিষ্টদের বিরুদ্ধে তদন্ত চলছে। রিপোর্ট হাতে পেলেই দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

 

 

 

কোয়ার্টার ফাইনালে ফিজির কাছে ১৯-০ ব্যবধানে হেরে বিদায় নেয় অস্ট্রেলিয়া রাগবি দল। অন্যদিকে ফুটবলের গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় ফুটবল দল।