The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৫ অক্টোবর ২০২১

নুসরাতের সঙ্গে সম্পর্ক, সামনে এলেন ১০ বছরের ছেলেসহ যশের স্ত্রী

নুসরাতের সঙ্গে সম্পর্ক, সামনে এলেন ১০ বছরের ছেলেসহ যশের স্ত্রী
ছবি: সংগৃহীত

টালিগঞ্জের নায়িকা সংসদ সদস্য নুসরাত এর আগে প্রেম, বিয়ে, বিচ্ছেদের একাধিক ঘটনা নিয়ে আলোচনায় এসেছেন। কিন্তু এবার অন্য রকম খবর ছড়িয়েছে নুসরাতকে নিয়ে। আর তা হচ্ছে, তিনি মা হয়েছেন, কিন্তু এই সন্তানের জন্মদাতা কে তা গোপন রেখেছেন।

এ নিয়ে চলছে নানা মুখরোচক আলোচনা। কেউ বলছেন, এ সন্তানের বাবা নায়ক যশ দাশগুপ্ত। তবে সম্প্রতি ছেলের জন্ম নিবন্ধন করাতে গিয়ে সেখানে বাবার নাম এড়িয়ে গেছেন নায়িকা।

এই যখন অবস্থা নুসরাত-যশের রসায়ন নিয়ে, তখন বোমা ফাটালেন মুম্বাইয়ের এক নারী। শ্বেতা সিং কালহানস নামের এ নারী নিজেকে দাবি করলেন যশের স্ত্রী হিসেবে।

তবে তিনি এও জানান, যশের সঙ্গে তার ডিভোর্স হয়ে গেছে। তাদের ১০ বছরের এক পুত্র সন্তানও রয়েছে! এই খবর শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়া ও টালিগঞ্জের শোবিজ পাড়ায়।

আনন্দবাজার ডিজিটালের কাছে যশের প্রাক্তন স্ত্রী বলেন, ‘আমাদের ডিভোর্স হয়ে গেছে। মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমাদের ১০ বছরের ছেলেও আছে। তাছাড়া যশ এখন এমনিতেই বিতর্কের মধ্যে আছে। ওর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে খুব বেশি কিছু বলব না।

বছর তিনেক ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলাম। এটা সেই সময়, যখন যশের সঙ্গে ডিভোর্স নিয়ে লড়ছি। ব্যস! ওইটুকুই। তার পর মুম্বাইয়ে ফিরে আসি। তার পর টলিপাড়ার সঙ্গে আর যোগাযোগ করিনি।’

টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে প্রেম-বিয়ে নিয়ে দারুণ সমালোচিত যশ। নুসরাতকে ব‌্যক্তিগতভাবে চেনেন কিনা? এমন প্রশ্নের উত্তরে শ্বেতা বলেন— ‘আমি নুসরাতকে দেখেছি, কিন্তু চিনি না। তাই এ বিষয়ে কিছু বলতে চাই না।’

শ্বেতা ও যশ কারো সঙ্গেই থাকে না তাদের পুত্র। যশের সঙ্গে যোগাযোগ আছে কিনা? এ প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘যশ আমার ছেলের বাবা। ওর সঙ্গে সেই সূত্র ধরে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে। ডিভোর্সের সময় আমরা এই সিদ্ধান্ত নিয়েছিলাম।’

আপনি যশকে এখনও ভালবাসেন? জানতে চাইলে শ্বেতা বলেন: ভালবাসা? যশ যে দিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সে দিন থেকেই ওর জন্য আমার ভালবাসা উধাও হয়ে গিয়েছে।

‘স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার যশ দাশগুপ্ত’—২০১৪ সালের ২৬ জুন এই শিরোনামে খবর প্রকাশ করেছিল টাইমস অব ইন্ডিয়া। চলতি বছরের শুরুতে এ প্রতিবেদনটি সামনে নিয়ে আসেন নেটিজেনরা। সংবাদমাধ্যমটিকে একটি সূত্র বলেছিলেন—‘যশের বিরুদ্ধে আইপিসির ৪৯৮ এ ধারায় স্ত্রীকে মারধরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। যশ ও তার স্ত্রী দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন। তবে যশের সন্তান তার দাদা-দাদির সঙ্গে থাকতো।’


আরও পড়ুন