The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম
  • সোনালী পেপারের ৪০ শতাংশ লভ্যাংশ ঘোষণা অর্ধেক দামে নতুন পণ্য দেয়ার প্রলোভন দেখিয়ে প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ শ্রীমঙ্গলে রেলের জমি পুনরুদ্ধার অভিযানের এক্সাভেটরে দুর্বৃত্তে আগুন পুঠিয়ায় পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ ১০ টাকার জন্য রিকশা চালককে কুপিয়ে হত্যা সান্তাহারে ২০ শয্যা হাসপাতাল চালুর দাবীতে মানববন্ধন সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব ‘উদ্দেশ্যমূলক’: জবিসাস নড়াইলে প্রাইভেটকার পানিতে, খাশিয়াল ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ ‘বাথরুম’ হিসেবে ব্যবহার হচ্ছে প্রধানমন্ত্রীর দেওয়া নৌ অ্যাম্বুলেন্স! কিস্তির টাকা চাওয়ায় ব্যাংক কর্মকর্তার বাসায় হামলা
  • বিয়ের সাজে পুশআপ দিলেন কনে, ভিডিও ভাইরাল

    বিয়ের সাজে পুশআপ দিলেন কনে, ভিডিও ভাইরাল

    বিয়ের সাজে মেয়েদের অনেক কাজই করা কঠিন হয়ে পড়ে। কিন্তু ভারতীয় এক নারী বিয়ের সাজেই কঠিন এক কাজ করলেন। ভারী লেহেঙ্গা, গা ভরতি গহনা নিয়ে তিনি দিব্যি দিয়ে গেলেন পুশআপ। বিয়ের সাজে কনের পুশআপের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে। ভিডিওটে দেখে কনের প্রশংসায় মেতেছেন অনেকে।

    এরইমধ্যে পাঁচ লাখের বেশি লাইক পড়েছে ভিডিওতে। ভাইরাল ভিডিওতে ওই কনের মুখ দেখা না গেলেও যে প্রোফাইল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে সেটি থেকে জানা যাচ্ছে, তার সাম আনা অরোনা। তিনি একজন ডায়েটিশিয়ান। আবার অনলাইনে ফিটনেস ট্রেনিংও দেন তিনি।

    করোনার এই সময়ে মানুষের জীবনযাত্রা বিপর্যস্ত। শরীর ফিট রাখাটাই অনেকের জন্য বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। সেখানে বিয়ের সাজে কনের পুশআপ করার ভিডিও শরীরচর্চার জন্য অনুপ্রেরণার হতে পারে।


    সর্বশেষ