The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১

ইসলামপুরে তাক্বওয়া কওমী মাদরাসার তিন শিক্ষার্থী ৪ দিন ধরে নিখোঁজ ৪ শিক্ষক আটক

ইসলামপুরে তাক্বওয়া কওমী মাদরাসার তিন শিক্ষার্থী ৪ দিন ধরে নিখোঁজ ৪ শিক্ষক আটক

ওসমান হারুনী, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদ্রাসা থেকে তিন শিক্ষার্থী ৪দিন ধরে নিখোঁজ হয়েছে। এ ঘটনায় ভোক্তভোগী অভিভাবকরা মামলা করায় মাদ্রাসার ৪শিক্ষিককে ইসলামপুর থানা পুলিশ আটক করে ১৪ সেপ্টেম্বর বুধবার আদালতে প্রেরণ করেছেন। 

জানা যায়, জেলার ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের শহীদ মেজর জেনারেল খালেদ মোশারফ বীরউত্তম সেতুর পুর্বপাড়ের বাংলা বাজার এলাকায় দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদরাসাটি অবস্থিত। মাদ্রাসাটিতে ৭৫জন শিক্ষার্থীকে ৮জন শিক্ষক পাঠদান করান। কিন্তু মাদ্রাসার কোন কমিটি নেই। কমিটি বিহীন সাইনবোর্ড সর্বস্ব তাক্বওয়া মহিলা মাদ্রাসা নামে কওমী মাদ্রাসাটি ২০২০ইং সাল থেকে কার্যক্রম চলছে।

গত রবিবার ১২সেপ্টেম্বর ভোর রাত থেকেই রহস্য জনকভাবে এই মাদ্রাসা থেকে দ্বিতীয় শ্রনির তিনজন শিক্ষার্থী নিখোজঁ রয়েছে। নিখোঁজ শিক্ষার্খী মীম আক্তার (৯) গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে। সূর্যবানু (১০) গোয়ালেরচর ইউনিয়নের সভূকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে এবং মনিরা আক্তার(১১) মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে।

এ ঘটনায় মাদ্রাসার ৪শিক্ষিককে সোমবার রাতেই ইসলামপুর থানা পুলিশ জ্জ্ঞিাসাবাদের জন্য আটক করে পরে অভিভাবকরা ১৪ সেপ্টেম্বর মামলা করায় বুধবার তাদের আদালতে প্রেরণ করে।

এব্যাপারে ইসলামপুর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান জানান, শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় মাদ্রাসার সকল শিক্ষার্থীকে রাতেই তাদের অভিবাবকদের হাতে তুলে দিয়ে মাদরাসা বন্ধ করে দেওয়া হয়েছে। মাদ্রাসার মুহতামিম আসাদুজ্জামানসহ ৪শিক্ষককে আটক করা হয়েছে। নিখোঁজ শ্ক্ষিার্থীদের খোঁজে বের করতে পুলিশবাহিনীসহ সব বাহিনীর চেষ্টা অব্যাহত রয়েছে।
 


আরও পড়ুন