The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

১৫ মাস পর বিয়ের খবর দিলেন সংগীতশিল্পী প্রতীক হাসান

১৫ মাস পর বিয়ের খবর দিলেন সংগীতশিল্পী প্রতীক হাসান
প্রতীক হাসান। ছবি: সংগৃহীত

দেশ বরেণ্য প্রয়াত সংগীতশিল্পী খালিদ হাসান মিলুর দুই ছেলে প্রতীক হাসান ও প্রীতম হাসান। বাবার মতো তারাও পেশা হিসেবে বেচে নিয়েছেন সংগীতকে। এরইমধ্যে মিডিয়ায় নিজেদের শক্ত অবস্থানও তৈরি করেছেন দুই ভাই। উপহার দিয়েছেন কয়েকটি জনপ্রিয় গানও।

এবার নতুন সুখবর দিলেন প্রতীক হাসান। তিনি বিয়ে করেছেন। স্ত্রীর নাম মৌসুমী হাসান। কনে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়েন। গত বছরের ২৬ জুন বিয়ে করলেও সেটি এতদিন জানাননি এই গায়ক।

বিয়ের খবর গোপন রাখার কারণ ব‌্যাখ‌্যা করে প্রতীক হাসান বলেন,‘আমাদের অনেক আত্মীয়স্বজন। অনেকে দেশের বাইরে থাকেন। সবাইকে নিয়েই বিয়ে করতে চেয়েছিলাম, কিন্তু করোনা সংকট বেড়ে যাওয়ায় কাউকে জানানো সম্ভব হয়নি। ঘরোয়া আয়োজনেই বিয়েটা সারতে হয়েছে।’

বাগদান, কাবিনের সময় দুই পরিবারের ঘনিষ্ঠ কিছু আত্মীয় উপস্থিত ছিলেন। প্রতীক হাসানের পরিবার থেকে তার মা ফাতিমা হাসান ও ভাই প্রীতম হাসান উপস্থিত ছিলেন। খুব শিগগির বড় পরিসরে অনুষ্ঠান করবেন বলেও জানিয়েছেন প্রতীক হাসান।

বিয়ের খবর দিলেও এখনি স্ত্রী বা বিয়ের কোনো ছবি প্রকাশ করতে চান না প্রতীক হাসান। কবে, কোথায় বিয়ে করেছেন তা–ও জানাতে নারাজ এই শিল্পী। প্রতীক হাসান বলেন, ‘এসব তথ‌্য এই মুহূর্তে জানাতে চাই না। আত্মীয়স্বজন কাউকে জানাতে পারিনি। এ জন্য বিয়ে গোপন করেছি।’

প্রতীক হাসান তার স্ত্রীকে আনুষ্ঠানিকভাবে বাসায় নিয়ে আসেননি। তবে দুই পরিবারে আসা-যাওয়া হয়। অনুষ্ঠান করে স্ত্রীকে ঘরে তুলবেন বলেও জানান এই শিল্পী।