The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

বড়লেখায় মাথা ব্যথার ওষুধ আনতে গিয়ে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের শিকার : ধর্ষক কারাগারে

বড়লেখায় মাথা ব্যথার ওষুধ আনতে গিয়ে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের শিকার : ধর্ষক কারাগারে

আব্দুর রব, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি: বড়লেখা উপজেলার দক্ষিণ মাইজগ্রাম গ্রামের এক শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী তরুণী (১৯) প্রতিবেশির বাড়িতে ওষুধ আনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে।

মঙ্গলবার সকালে ধর্ষকের বাড়িতে এ পাশবিক ঘটনাটি ঘটেছে। বিকেলে ধর্ষিতার বড়ভাই থানায় মামলা দায়ের করলে পুলিশ সন্ধ্যায় পার্শবর্তী বিয়ানীবাজার এলাকা থেকে ধর্ষক আব্দুর রব ওরফে রবাইকে (৪২) গ্রেফতার করেছে। সে একই গ্রামের জরি মিয়ার ছেলে। বুধবার দুপুরে পুলিশ গ্রেফতার ধর্ষক রবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। 

থানা পুলিশ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, প্রতিবন্ধী তরুণী মঙ্গলবার সকাল ৮টায় মাথা ব্যথার টাইগার বাম (ওষুধ) আনতে প্রতিবেশী আব্দুর রব ওরফে রবাইর ভাবীর কাছে যায়। বাম নিয়ে বাড়ি ফেরার পথে রবাই তরুণীকে ডেকে তার ঘরে নিয়ে যায়। পরে দরজা বন্ধ করে সে জোরপূর্ব্বক তরুণীকে ধর্ষণ করে। রক্তক্ষরণের কারণে ধর্ষিতার স্বজনদের মধ্যে ঘটনা জানাজানি হয়। আহত তরুণীকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিকেলে ধর্ষিতা প্রতিবন্ধী তরুণীর ভাই থানায় মামলা করেন। এরপর থানার ওসি (তদন্ত) রতন দেবনাথের নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই সুব্রত কুমার দাস সন্ধ্যায় বিয়ানীবাজার এলাকা থেকে ধর্ষক আব্দুর রব ওরফে রবাইকে গ্রেফতার করেন।      

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, প্রতিবন্ধী তরুণী ধর্ষণের ঘটনার মামলা রেকর্ডের পরই দ্রুত অভিযান চালিয়ে মঙ্গলবার সন্ধ্যায় বিয়ানীবাজার এলাকা থেকে ধর্ষক আব্দুর রব ওরফে রবাইকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। 


আরও পড়ুন