The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

শিরোনাম
  • মুরাদনগরে সিএনজি চালক হত্যাকাণ্ডের ঘটনায় আরও ৩ জন গ্রেফতার সাম্প্রদায়িক হামলা ও ধর্মীয় সহিংসতার প্রতিবাদে মাভাবিপ্রবিতে মানববন্ধন পাপুয়া নিউগিনিকে হারিয়ে সুপার টুয়েলভে বাংলাদেশ নানা আয়োজনে বাউবি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পদ্মায় হঠাৎ পানিবৃদ্ধিতে রাজবাড়ী শহর প্রতিরক্ষা বাঁধে আবারও ভাঙন রাজবাড়ীতে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে রাজমিস্ত্রির মৃত্যু স্বরণকালের ভয়াবহ বন্যায় নীলফামারী-লালমনিরহাট যোগাযোগ বিচ্ছিন্ন কোয়ারিতে কয়লা উত্তোলন করতে গিয়ে সুনামগঞ্জে কিশোর নিহত ‘পরম শূন্য’ তাপমাত্রায় পৌঁছলেন বিজ্ঞানীরা বাংলাদেশে ‘শাওমি’র স্মার্টফোন তৈরির যাত্রা শুরু
  • ব্যস্ত ছিলাম, স্বামীর কর্মকাণ্ড সম্পর্কে অবহিত ছিলাম না: শিল্পা

    ব্যস্ত ছিলাম, স্বামীর কর্মকাণ্ড সম্পর্কে অবহিত ছিলাম না: শিল্পা
    ফাইল ছবি

    নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত ছিলেন বলিউডের জনপ্রিয় নায়িকা শিল্পা শেট্টি। তাই তিনি স্বামী রাজ কুন্দ্রা কি করছেন সেদিকে নজর দিতে পারেননি। তিনি কি করছেন সে সম্পর্কে শিল্পা অবহিত ছিলেন না বলে জানিয়েছেন। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

    রাজ কুন্দ্রা এখন জেলে। তার বিরুদ্ধে মুম্বাই পুলিশ যে চার্জশিট দিয়েছে তাতে তালিকাভুক্ত সাক্ষী শিল্পা শেট্টি। অভিযোগ আছে, রাজ কুন্দ্রা তার মোবাইল ফোন অ্যাপে পর্ণ ছবি বানাতেন এবং তা প্রচার করতেন। এ ঘটনায় তাকে বাসা থেকে বেশ কিছুদিন আগে গ্রেপ্তার করে পুলিশ। 

    এরপর তারা ১৪০০ পৃষ্ঠার চার্জশিট তৈরি করেছে। চার্জশিটে নথিভুক্ত হয়েছে শিল্পা শেট্টি, শার্লিন চোপড়াসহ আরও ৪৩ জনের বয়ান। জবানবন্দীতে অনেক কথাই জানিয়েছেন শিল্পা।

    তিনি পুলিশকে জানিয়েছেন যে, ২০১৫ সালে রাজ কুন্দ্রা ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ তৈরি করেছিলেন। শিল্পা এপ্রিল ২০১৫ থেকে জুলাই ২০২০ পর্যন্ত এই কোম্পানির ডিরেক্টর ছিলেন। কোম্পানিতে তার শেয়ার ছিল ২৪.৫০%।

    পরে ব্যক্তিগত কারণে শিল্পা ডিরেক্টর পদ থেকে পদত্যাগ করেন। প্রপার্টি সেলের অফিসারদের তিনি জানান, হটশটস (Hotshots) এবং বলিফেম (Bollyfame) সম্পর্কে কোনো তথ্যই তার কাছে নেই। তার মতে, তিনি জানতেনই না যে রাজ কুন্দ্রা এমন কোনো কাজ করছেন।

    আগস্ট মাসের শুরুর দিকেই সেশন কোর্টে রাজ কুন্দ্রার আগাম জামিনের আর্জি খারিজ হওয়ার পর বম্বে হাইকোর্টে আবেদন জানান রাজ। আবেদন পত্রে রাজ কুন্দ্রা জানিয়ে ছিলেন, ২০২০ সালে যে এফআইআর দায়ের হয়েছিল সাইবার পুলিশ কর্তৃক সেখানে তার নামের সরাসরি কোনো উল্লেখ নেই।

    এ ঘটনায় ৪৫ বছর বয়সী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। তাতে বলা হয়েছে, তিনি ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চত্বরে প্রতিদিন পর্ণ জগতের সঙ্গে অপারেশনে ব্যস্ত থাকতেন। এ অভিযোগে ১৯ জুলাই অন্যদের সঙ্গে তাকে গ্রেপ্তার করা হয়। এর মধ্যে রয়েছেন চারজন কর্মচারীও। তাদেরকে এই মামলায় সাক্ষী হিসেবে দেখা হচ্ছে।

    কিন্তু আদালতে রাজ কুন্দ্রা দাবি করেছেন, তিনি যেসব কন্টেন্ট ধারণ করেছেন, সেগুলো যৌনতা সম্পর্কিত; কিন্তু পর্নোগ্রাফি নয়। তিনি বলেন, একই রকম ম্যাটেরিয়াল নেটফ্লিক্সের মতো ওটিটি প্লাটফরমে পর্যাপ্ত আকারে পাওয়া যাচ্ছে। ভারতে আপত্তিকর এমন ম্যাটেরিয়াল প্রকাশ করা এবং তা ছড়িয়ে দেয়ার বিরুদ্ধে আইন কঠোর। তবে ব্যক্তিগত পর্যায়ে পর্নোগ্রাফি দেখা বৈধ।


    সর্বশেষ