The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১

হয়রানী, হামলা ও মামলা থেকে মুক্তি পেতে

প্রবাসীকে গ্রেপ্তারের দাবিতে মিরসরাইয়ে মানববন্ধন 

প্রবাসীকে গ্রেপ্তারের দাবিতে মিরসরাইয়ে মানববন্ধন 
ছবি: প্রতিনিধি

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: আবুধাবি প্রবাসী ফখরুল ইসলাম খান সিআইপিকে গ্রেপ্তারের দাবিতে মিরসরাইয়ে মানববন্ধন করেছে হয়রানী, হামলা ও মামলার শিকার ভুক্তভোগী এলাকাবাসী।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বারইয়ারহাট পৌরসভার ট্রাফিক মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ভুক্তভোগীরা অভিযোগ করেন, প্রবাসী ফখরুল ইসলাম খান দেশের বাহিরে থেকে দেশে তার লোকজন দিয়ে নানাভাবে দীর্ঘদিন ধরে হয়রানি করে আসছে মিরসরাইয়ের বিভিন্ন প্রান্তের মানুষকে। সরকারি খাস জায়গা, কবরস্থান, মসজিদের জায়গা দখল করে সীমানা প্রাচীর নির্মাণও করেছেন তার অনুসারীরা। এসব কারণে এলাকার মানুষের চলাচলে বাধা এবং বর্ষা মৌসুমে জলাবদ্ধতায় ভোগান্তি পোহাতে হচ্ছে।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন- ভুক্তভোগী বারইয়ারহাট বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হেদায়েত উল্ল্যাহ, জোরারগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি প্রসার কান্তি বড়ুয়া, যুগ্ম সম্পাদক নুর উদ্দিন, ছাগলনাইয়া উপজেলার দুর্গাপুর গ্রামের মাসুদ, ধুম ইউনিয়নের আবদুর রহমান, বারইয়ারহাট পৌরসভা ছাত্রলীগেরর সাবেক সভাপতি অংকুর চক্রবর্তী, জামালপুর গ্রামের ভুক্তভোগী জয়নাল আবেদীন, বারইয়ারহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আমির হোসেন।

মানববন্ধনে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবী সংগঠন হিঙ্গুলী জাগ্রত প্রতিভার সভাপতি শফিউল আজম মিলন, সুপ্ত প্রতিভার সভাপতি আল শাহরিয়ার হাসান, নির্বাণ সংঘের সভাপতি তানভীর আহমেদ, তারুণ্য সংঘের সোহেল, হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য শরিফুল হক বিএসসি, হিঙ্গুলী ইউনিয়ন যুবলীগ নেতা ইকবাল হোসেন প্রমূখ।
 


আরও পড়ুন