The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

শিরোনাম
  • বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু ভারী বৃষ্টিপাত ও বন্যায় মধুখালীর সবজি বাজারে আগুন সংখ্যালঘুদের ওপর হামলা ও সহিংসতার প্রতিবাদে বাগেরহাটে হিউম্যান রাইটস্ ডিফেন্ডার্স ফোরামের মানববন্ধন​​​​​​​ মুরাদনগরে সিএনজি চালক হত্যাকাণ্ডের ঘটনায় আরও ৩ জন গ্রেফতার সাম্প্রদায়িক হামলা ও ধর্মীয় সহিংসতার প্রতিবাদে মাভাবিপ্রবিতে মানববন্ধন পাপুয়া নিউগিনিকে হারিয়ে সুপার টুয়েলভে বাংলাদেশ নানা আয়োজনে বাউবি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পদ্মায় হঠাৎ পানিবৃদ্ধিতে রাজবাড়ী শহর প্রতিরক্ষা বাঁধে আবারও ভাঙন রাজবাড়ীতে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে রাজমিস্ত্রির মৃত্যু স্বরণকালের ভয়াবহ বন্যায় নীলফামারী-লালমনিরহাট যোগাযোগ বিচ্ছিন্ন
  • আমার ছেলে আছে, যার বয়স ৯ বছর হয়ে গেছেঃ নায়ক যশ

    আমার ছেলে আছে, যার বয়স ৯ বছর হয়ে গেছেঃ নায়ক যশ
    ফাইল-ছবি

     নুসরাত-যশের রসায়ন যখন খুব ভাল চলছে, তখন বোমা ফাটালেন মুম্বাইয়ের এক নারী। শ্বেতা সিং কালহানস নামের এ নারী নিজেকে দাবি করলেন যশের স্ত্রী হিসেবে।

    বিয়ে-সন্তান নিয়ে কথা বলেন তিনি। এদিকে গতকাল জানা গেছে, নুসরাতের পুত্র ঈশানের বাবাও যশ। সব কিছু মিলিয়ে শোবিজ অঙ্গনে বহুল চর্চিত নাম যশ। এবার নিজেই প্রথম বিয়ে-সন্তান নিয়ে মুখ খুললেন এই অভিনেতা।

    ছোট পুত্র ঈশান প্রসঙ্গে বলতে গিয়ে বড় পুত্রকে নিয়ে কথা বলেন যশ। ফোকাস কলকাতাকে এই অভিনেতা বলেন—‘ঈশান খুব ছোট। সবে ১৫ দিন বয়স। এত তাড়াতাড়ি কিচ্ছু পরিবর্তন হয় না। আমার ছেলে আছে, যার বয়স ৯ বছর হয়ে গেছে।’

    জন্ম সনদ সূত্রে নুসরাত পুত্রের পিতৃপরিচয় জানা গেছে। কলকাতা পৌরসভার ওয়েবসাইটে জন্ম সনদে দেখা যায়—নুসরাত পুত্রের নাম ঈশান দাশগুপ্ত। বাবার নাম দেবাশিস দাশগুপ্ত (এটি যশের সার্টিফিকেট নেম) ওরফে যশ। মায়ের নাম নুসরাত জাহান রুহি। যার রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩। তবে এ বিষয়ে কিছু বলেননি যশ।

    যশ যখন মুম্বাইয়ে কাজ করতেন তখন শ্বেতাকে বিয়ে করেন। এ সংসারে জন্ম নেয় যশের প্রথম সন্তান। শ্বেতা মুম্বাইয়ে থাকেন। কিন্তু পুত্র যশের সঙ্গে কলকাতায় থাকে। তবে ছেলেকে এখনো প্রকাশ‌্যে আনেননি এই অভিনেতা। বেশ আগে শ্বেতার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে যশের।


    সর্বশেষ