The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

ক্যান্সারের কাছে হার মানলেন সান্তাহার মহিলা ইউপি সদস্য রেবেকা সুলতানা

ক্যান্সারের কাছে হার মানলেন সান্তাহার মহিলা ইউপি সদস্য রেবেকা সুলতানা
ছবি: প্রতিনিধি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহার ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার রেবেকা সুলতানা (৬৪) ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইল্লাহি রাজিউন)। ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার ছিলেন তিনি। রেবেকা সুলতানা উপজেলার সান্তাহার ইউনিয়নের উৎরাইল গ্রামের আহাদ আলীর স্ত্রী।

জানা যায়, সান্তাহার ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩নং ওয়ার্ডের পরপর ৩বার নির্বাচিত সবার প্রিয় সংরক্ষিত মহিলা মেম্বার রেবেকা সুলতানা ক্যান্সার রোগে ভুগছিলেন। গত ১বছর ধরে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। কিন্তু গতকাল বুধবার রাতে হঠাৎ তার শারীরিক অবস্থা গুরুতর হলে নওগাঁ সদর হাসপাতাল নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি ৩ছেলে ও ১মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখেগেছেন। ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার

সকাল ১১টায় উপজেলার সান্তাহার ইউনিয়নের উৎরাইল গ্রামের স্কুল মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়েছে। জানাজা নামাজে সান্তাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদুল হক টুলু, মারুফ উল হাসান খান শিপলুসহ সকল ইউপি সদস্য ও স্থানীয়রা অংশগ্রহণ করেন।


আরও পড়ুন