The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৫ অক্টোবর ২০২১

অবশেষে প্রকাশ্যে এলো শখের বেবি শাওয়ারের ছবি

অবশেষে প্রকাশ্যে এলো শখের বেবি শাওয়ারের ছবি
ছবিঃ সংগৃহীত

২০২০ সালের ১২ মে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন আনিকা কবির শখ। তার স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মধ্যে রাজধানীর উত্তরায়ও নিজেদের বাসাতেও থাকেন।

কয়েকদিন আগেই এ অভিনেত্রী জানান নতুন খবর। সেটি হচ্ছে- মা হতে যাচ্ছেন তিনি। এরইমধ্যে শখের বেবি শাওয়ার অনুষ্ঠানও হয়ে গেছে। এবার প্রকাশ্যে এলো সেই ছবি। যেখানে মাতৃত্বকালীন সময়ের ছাপ দেখা গেল তার মধ্যে। তার শারিরীক গঠনেও বেশ পরিবর্তন লক্ষ করা গেছে।  

ছবিগুলো প্রকাশ্যে আসতেই ভক্তদের প্রশংসায় ভাসছে শখ। পাশাপাশি তার অনাগত সন্তানের জন্য শুভেচ্ছায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।  

কয়েকদিন আগে মা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন শখ। সেসময় শখ বলেন, ‘এটা আমার জীবনের সেরা মুহূর্ত। আমার দিন কেটে যায় অনাগত নতুন মানুষের কথা ভাবতে ভাবতে। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। আমি সময়টাকে উপভোগ করছি। সবার কাছে অনাগত সন্তানের জন্য দোয়া চাই। ’

ভক্তদের উদ্দেশ্যে এ অভিনেত্রী, ‘আমরা দুটি মানুষ খুব ভালো আছি। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। আপনাদের শুভকামনা, প্রার্থনাগুলো খুব প্রয়োজন। ’

 

 


আরও পড়ুন