The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৫ অক্টোবর ২০২১

মাহফুজুর রহমানকে ডিভোর্স, ফের বিয়ে করলেন ইভা রহমান

মাহফুজুর রহমানকে ডিভোর্স, ফের বিয়ে করলেন ইভা রহমান

আলোচিত গায়িকা ইভা আরমান আবারও বিয়ে করেছেন। গত (১৯ সেপ্টেম্বর) ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ইভার স্বামী নাম সোহেল আরমান। তিনি ঢাকার ছেলে,পেশায় ব্যবসায়ী। গণমাধ্যমে নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ইভা।

এর আগে রোববার রাতে নতুন স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে ইভা রাহমানকে শুভেচ্ছা জানান কণ্ঠশিল্পী রবি চৌধুরী। এরপরই শুভ কামনায় ভাসান তাকে। 

রবি চৌধুরীর শুভ কামনা জানানোর পর ইভা রমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও বিয়ের কথা নিশ্চিত করেন। একই সঙ্গে ইভা বলেন,  আমার নামের শেষে আর  রহমান বলবেন না। আমি এখন থেকে  ইভা আরমান। 

এর আগে কণ্ঠশিল্পী ইভা রহমান বিয়ে করেছিলেন দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে। দীর্ঘদিন সংসার শেষে বিচ্ছেদ হয় তাদের।  চলতি বছরের ৪ জুনমাহফুজর রহমানের বিবাহ বিচ্ছেদ হয় ইভার।  ১৭ সেপ্টেম্বর ডিভোর্স  সার্টিফিকেট হাতে পান ইভা।

ইভা রহমানের গাওয়া এ পর্যন্ত প্রায় ৩০টি অ্যালবাম প্রকাশিত হয়েছে।  এর মধ্যে ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকী’, ‘মনে পড়ে যায়’, ‘মনের যে কথা’, ‘মন আধার’, ‘মন থেকে দূরে নও’,’মন আমার’, ‘মন সাগড়ে ভাসি’ এবং ‘মনের তুলিতে আঁকি’ অ্যালবামগুলো থেকে বাছাই করা হয়েছে গানগুলো। গানগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।

 


আরও পড়ুন