The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ১৮ অক্টোবর ২০২১

অবশেষে পর্ন মামলা থেকে জামিনে মুক্ত শিল্পার স্বামী

অবশেষে পর্ন মামলা থেকে জামিনে মুক্ত শিল্পার স্বামী
ছবি: সংগৃহীত

পর্ন ছবি বানানো ও তা বিশেষ অ্যাপের ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেপ্তারের ২ মাস পর অবশেষে জামিনে মুক্ত হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা।

 

ভারতীয় সংবাদমাধ্যমসূত্রে জানা গেছে, পর্নোগ্রাফি কাণ্ডে ৫০ হাজার টাকার বন্ডে জামিন পেয়েছেন তিনি। জানা গিয়েছে, রাজ কুন্দ্রা ছাড়াও রেয়ান থ্রোপ জামিন মঞ্জুর করেছে মুম্বইয়ের আদালত। প্রায় দু’ মাস পর জেল থেকে ছাড়া পেলেন তিনি। গত বৃহস্পতিবার পর্ন ছবি তৈরির মামলায় রাজের বিরুদ্ধে এক হাজার ৪০০ পৃষ্ঠার চার্জশিট জমা দিয়েছিল মুম্বই পুলিশ। এরপরেই গত শনিবার রাজ পুনরায় জামিনের জন্য আবেদন করেন। তিনি আদালতকে জানিয়েছিলেন, তদন্ত শেষ হয়ে গিয়েছে এবং পুলিশ চার্জশিটও পেশ করে ফেলেছে। অর্থাৎ প্রমাণ লোপাটের যুক্তি আর খাটে না, এহেন যুক্তিই নাকি দিয়েছিলেন রাজ।

সূত্রের খবর, ব্যবসায়ীর দাবি তাকে ফাঁসানো হয়েছে। তিনি পর্ন ছবির শ্যুটিং করাতেন এবং মোবাইল অ্যাপ মারফত স্ট্রিমিংয়ে তার কোনও যোগ ছিল এই ধরনের কোনও প্রমাণও পুলিশ পায়নি। এমনই দাবি রাজের। চার্জশিটে পুলিশ উল্লেখ করেছে যে রাজ অপরাধীদের সুবিধা পাইয়ে দিয়েছিলেন।

রাজের জামিনের আবেদনের বিপক্ষে লাগাতার প্রশ্ন করে সরকারি পক্ষ। এই মামলার তদন্তকারী অফিসার কিরণ বিদ্ভে সে সময় আদালতকে জানিয়েছিলেন, এখনও ব্যবসায়ীর একাধিক বয়ান রেকর্ড করা বাকি রয়েছে। তাকে প্রভাবশালী ব্যক্তি বলে পুলিশ আধিকারিক বলেন, 'জামিন দিলে, প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন ব্যবসায়ী।' যদিও রাজ আবারও জামিনের আবেদন করে দাবি করে বলছিলেন, 'আমি সবরকমভাবে সাহায্য করছি, এরপরেও আমাকে আটকে রাখার কোনও মানে হয় না।

গত জুলাইতেই মুম্বাই হাইকোর্টে জামিনের আবেদন করে বড়সড় ধাক্কা খেয়েছিলেন রাজ কুন্দ্রা। মুম্বাই হাইকোর্ট জানিয়ে দিয়েছিল, ব্যবসায়ীকে কোনওভাবেই অন্তর্বতী জামিন দেওয়া যাবে না।