The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৫ অক্টোবর ২০২১

গাড়ি দুর্ঘটনায় প্রেমিকসহ নিহত অভিনেত্রী

গাড়ি দুর্ঘটনায় প্রেমিকসহ নিহত অভিনেত্রী
ছবি: সংগৃহীত

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় প্রেমিক শুভম দাদগেরসহ মারা গেলেন জনপ্রিয় মারাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপাণ্ড। গোয়ায় ঘুরতে যাওয়ার সিদ্ধান্তই কাল হল ২৫ বছর বয়সী এই তরুণীর। ঘটনা গত সোমবারের।

এদিন ভোরে আরপোড়া এবং হাদফাদে গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারায় প্রেমিক যুগলের গাড়ি। সেটি গিয়ে পড়ে বাগা খাঁড়িতে। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, পানিতে ডুবে মৃত্যু হয়েছে ঈশ্বরী ও তার প্রেমিক শুভমের । খাঁড়িতে গাড়িটি উল্টে পড়ার পর বন্ধ দরজা খুলে বেরিয়ে আসতে পারেনি তারা। সেন্ট্রাল লক কোনোভাবেই খুলতে পারেননি।

গত ১৫ সেপ্টেম্বর প্রেমিকের সঙ্গে ছুটি কাটাতে গোয়ায় গিয়েছিলেন অভিনেত্রী ঈশ্বরী। ফেরার পথে ঘটে এই ভয়ঙ্কর দুর্ঘটনা। অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রে খবর, অক্টোবরে এনগেজমেন্ট সারার পরিকল্পনা করে রেখেছিলেন দুজনে।

সদ্যই বেশ কিছু হিন্দি ও মারাঠি প্রোজেক্টের শুটিং শেষ করেছিলেন ঈশ্বরী। সুনীল চৌথমলের ‘প্রেমাছে সাইড এফেক্ট’ ছবির সঙ্গে বড় পর্দায় অভিষেক করার কথাও ছিল এই অভিনেত্রীর।

সোমবার সকাল সাতটা নাগাদ দমকল এসে উদ্ধার করে ডুবন্ত গাড়ি ও তার ভেতর আটকে থাকা ঈশ্বরী ও শুভমের দেহ মরদেহ। দুজনের দেহের ময়নাতদন্তের পর তা পরিবারের হাতে তুলে দেয় গোয়া পুলিশ। ঈশ্বরী ও শুভমের মৃত্যুর খবর এখনও বিশ্বাস করতে পারছেন না তাদের আত্মীয় ও পরিচিতরা।

কান্নায় ভেঙে পড়েছে দুজনের পরিবার। পুণের বাসিন্দা দুজনে। হাসিখুশি মুখ নিয়ে যে ছেলে-মেয়ে গোয়া বেড়াতে গিয়েছিল, তারা লাশ হয়ে ঘরে ফিরবে, এমনটা দুঃস্বপ্নেও ভাবেননি তারা।


আরও পড়ুন