The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ১৮ অক্টোবর ২০২১

লুডু খেলা নিয়ে বকা দেয়ায় শিশুকে শ্বাসরোধে হত্যা

লুডু খেলা নিয়ে বকা দেয়ায় শিশুকে শ্বাসরোধে হত্যা
ছবি: সংগৃহীত

মাদারীপুরের শিবচর উপজেলায় মোবাইলে লুডু খেলা নিয়ে বকা দেয়ায় রতন মোল্লা নামে এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ সময় আরও এক শিশু আহত হয়েছে।

নিহত শিশু রতন মোল্লা (৮) শিবচর উপজেলার কাদিরপুর ইউনিয়নের চরকান্দি এলাকার কৃষক জসিম মোল্লার ছেলে। আহত সোহান (৯) একই এলাকার নাসির সিকদারের ছেলে।

এ ঘটনায় মো. মেহেদী হাসান (১৮) নামে একজনকে আটক করা হয়েছে।

বুধবার শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোবাইলে লুডু খেলার সময় তার বাবা-মাকে তুলে বকা দেওয়া সে রতনকে হত্যা করেছে বলে জানিয়েছে।

তিনি আরও জানান, মঙ্গলবার মধ্যরাতে পদ্মা সেতুর অ্যাপ্রোচ সড়কসংলগ্ন নির্জন স্থানে থেকে ওই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার কাদিরপুর ইউনিয়নের চরকান্দি এলাকায় নানা আনসু বেপারির বাড়িতে কয়েক দিন আগে বেড়াতে আসে মো. মেহেদী হাসান। আসার পর থেকেই সে রতন মোল্লা ও সোহানের সঙ্গে মোবাইলে গেইম খেলতো।

মঙ্গলবার সকালে রতনের মা তার মোবাইলে গেইম খেলার জন্য ছোট্ট রতন, সোহান ও মেহেদীকে বকা দেয়। এতে মেহেদী হাসান ক্ষুব্ধ হয়। বিকালের দিকে সে সোহানকে বেড়ানো ও খাওয়ানোর কথা বলে পদ্মা সেতুর অ্যাপ্রোচ সড়কসংলগ্ন নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর মেহেদী সোহানকে চানাচুর আনতে দোকানে পাঠায়।

সোহান যাওয়ার পর রতনকে শ্বাসরোধে করে হত্যা করে মেহেদী। সোহান ফিরে এসে রতনের কথা জানতে চাইলে মেহেদী জানায় সে বাড়ি চলে গেছে। পরে সোহানকে বাংলাবাজার ঘাট এলাকায় নিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এসময় রতনের চিৎকারে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে। তখন মেহেদী তখন পালিয়ে যায়। স্থানীয়রা তাকে আটক পুলিশে দিলে জিজ্ঞাসাবাদ সে হত্যার কথা স্বীকার করে।


আরও পড়ুন