The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৫ অক্টোবর ২০২১

প্রেম করে মারতে রাজি, মরতে রাজি নই : পরীমণি

প্রেম করে মারতে রাজি, মরতে রাজি নই : পরীমণি
পরীমণি। ফাইল ছবি

প্রেম করতে রাজি পরীমণি। মারতেও রাজি তিনি, কিন্তু মরতে রাজি নন। ফেসবুকে সে কথা স্পষ্ট জানিয়ে দিলেন ঢালিউডের এই অভিনেত্রী।

বর্তমানে তিনি বিতর্কে জর্জরিত। প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগ তোলা, তারপর মাদক মামলায় নিজেই অভিযুক্ত হিসেবে গ্রেফতার হওয়া। গত জুন মাস থেকে এভাবেই পরীমণির জীবন তোলপাড়। জামিনে মুক্তি পাওয়ার পরও ফেসবুকে তাঁর একের পর এক বার্তা বারবার তাঁকে চর্চায় নিয়ে আসে। মঙ্গলবারও একই ঘটনা ঘটল। তাঁর নতুন বার্তায় ফের তিনি খবরের শিরোনামে।

ফেসবুকে অন্যের লেখা একটি পোস্ট শেয়ার করে তিনি লেখেন, ‘টেন-এর পরে আমি তো আর গুনতে পারি না, ডাইনে বামে কে যে প্রেমিক চিনতে পারি না, প্রেমের মড়া সে তো নাকি জলে ডোবে না, আমি প্রেম করতে রাজি, মারতে রাজি, মরতে রাজি না।’ 

শেষে লেখা, ‘এর স্বত্ব তাপসের।’ তাপস বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী। পরীমণির লেখা থেকে ধারণা করা যেতে পারে, এই পংক্তি তাঁর নিজের নয়, কোনও গানের। কিন্তু সে কথা স্পষ্ট করে লেখা নেই। এই কথাগুলি কি কেবল ফেসবুকে দেওয়ার জন্যেই? নাকি নিজের মনের কথাই বলতে চাইলেন এ ভাবে? কোথাও কি তিনি অজস্র কটূক্তি, অপমানজনক মন্তব্য, কটাক্ষ, ইত্যাদির বিরুদ্ধে প্রচ্ছন্ন বার্তা দিলেন এই লেখার মাধ্যমে? এমন প্রশ্ন ভক্তদের।

জামিনে মুক্তির পর গত কয়েক দিন ধরে ফেসবুকে একাধিক বার্তা দেন পরীমণি। কখনও জ্বলন্ত সিগারেট হাতে ছোট পোশাক এবং চোখে সাদা চশমা পরে সিংহাসনের মতো চেয়ারে বসে ছবি দেন তিনি। সঙ্গে বিধিবদ্ধ সতর্কীকরণ মেনে লেখেন, ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। 

কখনও আবার লাল পোশাকে লম্বা দু’টি ঝুঁটি বেঁধে তিনি লেখেন, ‘যে জীবন ভালবাস, সেই জীবনটাই যাপন কর, যে জীবন যাপন কর, সেই জীবনটাই ভালবাস।’ 

এ কথায় ব্যক্তিগত জীবনে বড় ধরণের ধাক্কা খাওয়া পরেও থেমে থাকেননি পরী। থেমে থাকবেনও না, সে কথাই বার বার প্রমাণ করছেন নায়িকা।

বোঝাই যাচ্ছে- নতুন এই বার্তায় একই উদ্দেশ্য তার, নিজের উপর আক্রমণকারীদের কড়া জবাব দিচ্ছেন কঠিন কঠিন শব্দমালা দিয়ে।


আরও পড়ুন