The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

শিরোনাম
  • ভারী বৃষ্টিপাত ও বন্যায় মধুখালীর সবজি বাজারে আগুন সংখ্যালঘুদের ওপর হামলা ও সহিংসতার প্রতিবাদে বাগেরহাটে হিউম্যান রাইটস্ ডিফেন্ডার্স ফোরামের মানববন্ধন​​​​​​​ মুরাদনগরে সিএনজি চালক হত্যাকাণ্ডের ঘটনায় আরও ৩ জন গ্রেফতার সাম্প্রদায়িক হামলা ও ধর্মীয় সহিংসতার প্রতিবাদে মাভাবিপ্রবিতে মানববন্ধন পাপুয়া নিউগিনিকে হারিয়ে সুপার টুয়েলভে বাংলাদেশ নানা আয়োজনে বাউবি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পদ্মায় হঠাৎ পানিবৃদ্ধিতে রাজবাড়ী শহর প্রতিরক্ষা বাঁধে আবারও ভাঙন রাজবাড়ীতে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে রাজমিস্ত্রির মৃত্যু স্বরণকালের ভয়াবহ বন্যায় নীলফামারী-লালমনিরহাট যোগাযোগ বিচ্ছিন্ন কোয়ারিতে কয়লা উত্তোলন করতে গিয়ে সুনামগঞ্জে কিশোর নিহত
  • আইপিএলে করোনা, বিসিসিআইকে মাইকেল ভনের খোঁচা

    আইপিএলে করোনা, বিসিসিআইকে মাইকেল ভনের খোঁচা
    ফাইল ছবি

    দুবাইয়ে আইপিএলের বায়ো-বাবলে হানা দিয়েছে করোনাভাইরাস। এ খবর জানার পরেই বিসিসিআই তথা ভারতীয় ক্রিকেট দলকে খোঁচা দেওয়ার সুযোগ হাতছাড়া করলেন না মাইকেল ভন।

    সোশ্যাল মিডিয়ায় তিনি রীতিমতো কটাক্ষের সুরে দাবি করেন যে, ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হলেও করোনার জন্য আইপিএল নিশ্চিত বাতিল হবে না।

    ভন টুইট করেন, ‘দেখা যাক শেষ টেস্টের মতো আইপিএলও বাতিল হয় কিনা। আমি গ্যারান্টি দিচ্ছি, আইপিএল বাতিল হবে না।’

    আসলে ভারতীয় শিবিরে করোনা সংক্রমণ ধরা পড়ায় কোহলিদের ম্যাঞ্চেস্টারে ভারত-ইংল্যান্ড সিরিজের শেষ টেস্টে না খেলা কোনওভাবেই মেনে নিতে পারছে না ব্রিটিশ ক্রিকেটমহল। সেই ক্ষোভই আরও একবার ধরা পড়ল ভনের দাবিতে।

    কিছুদিন আগেই মাইকেল ভন সোশ্যাল মিডিয়ায় দাবি করেছিলেন যে, ভারত-ইংল্যান্ড শেষ টেস্ট করোনার জন্য নয়, বরং আইপিএলের জন্য বাতিল হয়েছে। সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে ৬ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে বলেই নাকি কোহলিরা ম্যাঞ্চেস্টার টেস্টে মাঠে নামেননি। এবার আইপিএলের বায়ো বাবলে করোনা সংক্রমণের খবর মেলায়, সঙ্গত কারণেই ভারতীয় দলকে খোঁচা দেওয়ার এমন মোক্ষম সুযোগ কোনওভাবেই হাতছাড়া করতে চাননি ভন।

    উল্লেখ্য, বুধবার বিসিসিআইয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়, সানরাইজার্স হাদরাবাদের তারকা পেসার টি নটরাজন করোনা আক্রান্ত। তবে ভারতীয় বোর্ডের তরফে এও স্পষ্ট করে দেওয়া হয়েছে যে, বুধবারের দিল্লি বনাম হায়দরাবাদ ম্যাচ নির্ধারিত সূচি অনুযায়ী আয়োজিত হবে।

    সূত্র: হিন্দুস্তান টাইমস।


    সর্বশেষ