The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

আশাশুনি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

আশাশুনি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

জি এম মুজিবুর রহমান,  আশাশুনি সংবাদদাতা: আশাশুনি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আহসান হাবিব সভাপতি, আঃ আলিম সিনিঃ সহ-সভাপতি ও এস কে হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীন ভাবে প্রেসক্লাব কার্যালয়ে ভোট গ্রহন করা হয়।  

নির্বাচনে ৩১ জন ভোটার ভাটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে এসএম আহসান হাবিব (পত্রদূত) ১৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। প্রতিদ্ব›িদ্ব প্রার্থী জিএম আল ফারুক (দৃষ্টিপাত) পেয়েছেন ১৫ ভোট। সিনিঃ সহ-সভাপতি পদে আব্দুল আলীম (দেশ সংযোগ) ১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্ব›িদ্ব প্রার্থী বোরহান উদ্দিন বুলু (কালান্তর) পেয়েছেন ১৩ ভোট। এবং সাধারণ সম্পাদক পদে এসকে হাসান (ভোরের কাগজ) ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্ব›িদ্ব প্রার্থী সমীর রায় (সুপ্রভাত সাতক্ষীরা) পেয়েছেন ১১ ভোট।

এরআগে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শরিফুজ্জামান মুকুল শিকারী (দৈনিক নওয়াপাড়া), সাংগঠনিক সম্পাদক পদে আকাশ হোসেন (যুগেরবার্তা) ও অর্থ সম্পাদক পদে এম এম নুর আলম ( দৃষ্টিপাত ও সত্যপাঠ) তাদের কোন প্রতিদ্ব›িদ্ব প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন।  

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন, উপজেলা নির্বাচন অফিসার কামরুজ্জামান শিকদার। রিটার্ণিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল ইসলাম ও পোলিং অফিসার ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের অফিস সহকারী গোলাম রব্বানী। নির্বাচন কমিশনারের সার্বিক সহযোগি হিসাবে ছিলেন প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান ও সদস্য সুব্রত কুমার দাশ। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন চলাকালে পুলিশ বাহিনীর কর্মকর্তা, সরকারি কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলী এবং উপজেলার বিভিন্ন আঞ্চলিক ও ইউনিয়ন প্রেসক্লাবের নেতৃবৃন্দ প্রেসক্লাবে গমন করে পর্যবেক্ষণ ও সহযোগিতা করেন। 

বিজয়ী প্রার্থীদের ধন্যবাদ জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি, উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, নীলকণ্ঠ সোম, ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, আবু হেনা সাকিল, আ ব ম মোছাদ্দেক, রফিকুল ইসলাম মোল্যা, চেয়ারম্যান প্রার্থী ঢালী সামছুল আলম, রণজিৎ কুমার বৈদ্য, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান, আশাশুনি বাজার বণিক সমিতির সভাপতি মফিজুল ইসলাম লিংকন, সেক্রেটারী শহিদুল ইসলাম, বুধহাটা বাজার বণিক সমিতিরি সভাপতি ফারুক ঢালী, সেক্রেটারী মঞ্জুরুল ইসলাম মহিদ প্রমুখ।


আরও পড়ুন