The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

খাজরা ইউপি চেয়ারম্যানের পিতাকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

খাজরা ইউপি চেয়ারম্যানের পিতাকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

জি এম মুজিবুর রহমান, আশাশুনি সংবাদদাতা: আশাশুনির খাজরা ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান আলহাজ্ব এসএম শাহনেওয়াজ ডালিমের পিতা মোজাহার উদ্দিন সরদারের নামে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা শহীদ মিনারের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

খাজরা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার এবাদুল মোল্যার সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বড়দল ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আকের আলী গাজী, দীনেশ মন্ডল, নূর মোহাম্মদ, স ম হাকিম সানা, কামরুল ইসলাম, রইচ উদ্দিন, আমজাদ আলী, আব্দুর রউফ সরদার, আব্দুল মান্নান, মোজাম্মেল হক, হায়দার আলি, রুহুল আমিন, নূর মোহাম্মদ, আ ঃরব, নওয়াব আলি মাষ্টার, সাইদার রহমান, আঃ বারী, মুক্তিযোদ্ধার স্ত্রী সুলেখা, মোসরেমা, তাছলিমা, সুফিয়া খাতুন, আমেনা খাতুনসহ খাজরা, বড়দল, আনুলিয়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও সদস্যরা মানববন্ধনে অংশগ্রহণ করেন ও আলোচনা রাখেন। 

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা ৭১ সালে মুক্তিযুদ্ধ করেছি। সল পাকিস্থানপন্থী কিছু লোক ছিল, যারা আজও দেশবিরোধী কার্যকলাপে সোচ্চার ও আ’লীগ রিরোধী। চেয়ারম্যান ডালিমের পিতা মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা করেন। তিনি মুক্তিযোদ্ধাদের আর্থিক সহায়তা, খাবার এবং কাপড়-চোপড় প্রদান করেন। কিন্তু চেয়ারম্যান ডালিম যুবক ও অবিবাহিত অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত হন। তার নাম ও যশে ঈর্ষান্বিত হয়ে পাকিস্থানপন্থী চক্রটি তথা প্রতিপক্ষরা তাকে ও তার পিতাকে রাজাকার বলে বিভিন্ন অপপ্রচার এবং বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছে। বিশেষ করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক যাতে চেয়ারম্যান ডালিম না পায় সেজন্য তারা বিভিন্ন দপ্তরে একের পর এক মিথ্যাচার করে অভিযোগ করে যাচ্ছে। স্বাধীনতা বিরোধীদের এহেন ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন চলাকালে বক্তারা মিথ্যাচারকারীদের বিরুদ্ধে যথাযথ শাস্তির দাবি জানান।


আরও পড়ুন