The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ১৮ অক্টোবর ২০২১

পুলিশ পরিচয়ে স্বেচ্ছাসেবক লীগের সা.সম্পাদককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

পুলিশ পরিচয়ে স্বেচ্ছাসেবক লীগের সা.সম্পাদককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ
কুমারখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন কয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রাসেল হোসেন আরজু। ছবি: টিবিটি

মিজানুর রহমান নয়ন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন কয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রাসেল হোসেন আরজুকে সাদা পোশাকধারী পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় কয়া মহাবিদ্যালয় এলাকা থেকে তাঁকে তুলে নেওয়া হয়। তবে পুলিশ ঘটনার দায় স্বীকার করেনি।

এবিষয়ে আরজুর ভাই শুভ মুঠোফোনে বলেন, সন্ধা ৭ টার দিকে কয়া মহাবিদ্যালয়ের সামনে থেকে কয়েকজন সাদা পোশাকের ব্যক্তি তাঁদের পুলিশ পরিচয় দেয়। এরপর আরজু মোটরসাইকেল করে নন্দনালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগর বাজারে আনা হয়। সেখানে থেকে একটি সাদা মাইক্রোবাসে (ঢাকা মেট্রো -চ - ১১৫৩৯৪) তোলা হয় তাঁকে।

তারপর আলাউদ্দিন নগর থেকে কুষ্টিয়া - রাজবাড়ী সড়ক হয়ে কুষ্টিয়ার চৌরহাস মোড় হয়ে মিরপুর বাইবাসে যায়। এরপর ত্রিমহনী এসে আর খুঁজে পাওয়া যায়নি।

এবিষয়ে কুমারখালী থানার পরিদর্শক (তদন্ত) বলেন, ' তাঁর পরিবার অভিযোগ করছে পুলিশ পরিচয়ে তুলে নেওয়া হয়েছে। তবে কুমারখালী থানা পুলিশ কোন অভিযান চালায়নি। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।
 


আরও পড়ুন