The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ১৮ অক্টোবর ২০২১

স্বপদে বহাল কচুয়া উপজেলা চেয়রম্যান মো. শাহজাহান শিশির

স্বপদে বহাল কচুয়া উপজেলা চেয়রম্যান মো. শাহজাহান শিশির
মো: শাহজাহান শিশির। ফাইল ছবি

মোহাম্মদ মহিউদ্দিন, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদের সাময়িক বরখাস্ত চেয়ারম্যান মো: শাহজাহান শিশির স্বপদে বহাল হয়েছেন।

বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের হাইকোর্টের দ্বৈতবেঞ্চের বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা কচুয়া উপজেলা চেয়রম্যান মো. শাহজাহান শিশিরের বিরুদ্ধে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাময়িক বহিস্কার আদেশ বাতিল ও অবৈধ মর্মে ঘোষণা প্রদাণ করে।

এবিষয়ে শাহজাহান শিশিরের আইনজীবী ব্যারিষ্টার এমকে রহমান জানান, এ রায়ের ফলে শাহজাহান শিশির উপজেলা চেয়রম্যান হিসেবে কার্যক্রম পরিচালনা করতে আর কোন আইনগত বাধা রইল না। 

প্রসংগত, কচুয়া সরকারি শহীদ স্মৃতি বালিকা  উচ্চ বিদ্যালয়ে ভবন নির্মানে অনিয়মের ঘটনায় প্রকৌশলীকে মারধরের বিষয়ে প্রকৌশলীর দায়ের করা মামলায় উপজেলা চেয়রম্যান মো: শাহজাহান শিশিরকে ২৩ জুলাই ২০২০ খ্রি: স্থানীয় সরকার মন্ত্রনালয় সাময়িক বহিস্কার করে। তাছাড়া তার বিরুদ্ধে ঢাকার ধানমন্ডি থানায় আইসিটি আইনে দায়েরকৃত মামলায়ও তিনি বৃহস্পতিবার জামিন লাভ করেন। 

এ রায়ের খবর কচুয়ায় ছড়িয়ে পড়লে শাহজাহান শিশির মুক্তি পরিষদের নেতৃত্বদানকারী উপজেলা যুবলীগের সহসভাপতি কাউন্সিলর কামাল হোসেন অন্তরের নেতৃত্বে কচুয়া পৌর বাজারে একটি আনন্দ মিছিল বের করা হয়। এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে তাঁর সমর্থক ও ভক্তরা আনন্দ মিছিল বের করে মিষ্টি বিতরণ করে।


আরও পড়ুন