The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ১৮ অক্টোবর ২০২১

যুক্তরাষ্ট্রের সুপারমার্কেটে হামলা: নিহত ১, আহত অন্তত ১২

যুক্তরাষ্ট্রের সুপারমার্কেটে হামলা: নিহত ১, আহত অন্তত ১২
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রে ফের সুপারমার্কেটে এলোপাতাড়ি গুলির ঘট্না ঘটেছে। এসময় হামলাকারী একজনকে গুলি করে হত্যা ও আরও ১২ জনকে আহত করার পর নিজেই আত্মহত্যা করেন। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দেশটির টেনিস অঙ্গরাজ্যের মেমফিস শহরের একটি সুপারমার্কেটে এ ঘটনা ঘটে।

এদিকে পুলিশের বরাতে এএফপি জানিয়েছে, বন্দুক নিয়ে হামলা ও গুলিবর্ষণে হতাহত হওয়ার পর নিজের বন্দুকের গুলিতেই আত্মহত্যা করে অভিযুক্ত হামলাকারী।

প্রতিবেদনে বলা হয়েছে, মেমফিস শহরের পূর্বে অবস্থিত কোলিয়ারভিল উপশহরে ক্রোগার নামক একটি গ্রোসারি স্টোরে বৃহস্পতিবার এই হামলার ঘটনা ঘটে। কোলিয়ারভিলের পুলিশ প্রধান ডেল লেন সাংবাদিকদের জানান, ‘বন্দুক হামলায় একজন নিহত হয়েছেন। অন্যদিকে নিজের বন্দুকের গুলিতেই হামলাকারী মারা যান।’

লেন জানান, হামলায় আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক এবং এর কারণে নিহতের সংখ্যা বাড়তে পারে বলে শঙ্কা রয়েছে। হামলার পর নিরাপত্তা বাহিনী পুরো এলাকা ঘিরে ফেলে এবং সুপারমার্কেটে আটকে পড়া কর্মী ও ক্রেতাদের একে একে বের করে আনে পুলিশ।

তিনি আরও জানান, হামলার পর ওই স্টোরে ভয়াবহ অবস্থার সৃষ্টি হয়। কর্মকর্তারা সেখানে আতঙ্কিত অনেককে ফ্রিজের ভেতর থেকে উদ্ধার করেন। হামলার হাত থেকে বাঁচতেই তারা সেখানে আশ্রয় নিয়েছিলেন।

এদিকে হামলাকারী ওই ব্যক্তি ওই সুপারমার্কেটের কর্মী ছিলেন কি না সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে এই হামলার ঘটনার বিস্তারিত জানতে এফবিআই-সহ অন্যান্য সংস্থা তদন্ত শুরু করেছে। সূত্র : এএফপি


আরও পড়ুন