The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৫ অক্টোবর ২০২১

আবারও কটাক্ষের শিকার নুসরাত

আবারও কটাক্ষের শিকার নুসরাত
নুসরাত জাহান।ছবি: ইনস্টাগ্রাম

সমালোচনা যেন পিছু ছাড়ছে না নুসরাত জাহানের। গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের এই জনপ্রিয় নায়িকা। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই সুদর্শনা।

অন্তঃসত্ত্বা থাকাকীলনও কাজ বন্ধ রাখেননি নুসরাত। একটি বিজ্ঞাপনের শ্যুটিং করতে দেখা গিয়েছিল নুসরত জাহানকে। সেসময় শ্যুটিং সেট থেকে ছবি পোস্ট করেছিলেন পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী সাংসদ। সম্প্রতি প্রকাশ হয়েছে সেই বিজ্ঞাপন।

নিজের ইনস্টাগ্রামে সেই বিজ্ঞাপনের ভিডিওটি শেয়ার করেছেন নুসরাত। বিজ্ঞাপনটি আসলে একটি ডিটারজেন্টের বিজ্ঞাপন। যেখানে কলকাতার ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা রাজ গোস্বামীর সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বিজ্ঞাপনে গাড়ি ধুতে ধুতে নুসরতের সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা গিয়েছে রাজা গোস্বামীকে।

তবে ভিডিওটি আপলোডের পর পর কমেন্ট বক্সে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। এই অ্যাডশুটে নুসরাতকে বলতে শোনা গেছে, ডিটারজেন্ট দিয়ে ধুলেই গায়েব হবে কাপড়ের সব রঙ।  

 

ভিডিওটির নিচে একজন লিখেছেন— 'নিজের চরিত্রটিও ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলুন'।

আরেকজন লিখেছেন—  ‘তোমার চরিত্রে যে দাগ আছে, সেটি মুছবে কী দিয়ে?’ কেউ কেউ লিখেছেন— ‘নিজের হাতে কাপড় ধুয়েছো কখনো’?, ‘তুমি যেটার অ্যাড দেবে সেটা আর চলবে না’  

অনেকেই আবার তার এই বিজ্ঞাপনচিত্রে অংশ নেওয়া নিয়েই প্রশ্ন তুলেছেন। তারা লিখেছেন—  ‘সংসদ সদস্য হয়ে কীভাবে ডিটারজেন্টের বিজ্ঞাপন করছেন?’। 

এসব তীর্যক মন্তব্য নিয়ে নুসরাত অবশ্য কোনো মন্তব্য করেননি। কারণ আক্রমণাত্মক মন্তব্য সয়ে যাওয়াই যেন নিয়তি হিসেবে বেছে নিয়েছেন সন্তানের পিতৃপরিচয় নিয়ে বেকায়দায় পড়া এ নায়িকা। 

সূত্র: জি নিউজ ও হিন্দুস্তান টাইমস।


আরও পড়ুন