The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

ভারতে ৯ মাস ধরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, তোলপাড়

ভারতে ৯ মাস ধরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, তোলপাড়
প্রতিকী ছবি

ভারতের মহারাষ্ট্রে ২৯ জন মিলে টানা ৯ মাস ধরে ধর্ষণ করেছে এক তরুণীকে। ধর্ষকদের মধ্যে দুইজন অপ্রাপ্ত বয়স্ক ছিল বলেও অভিযোগ করেছেন ভুক্তভোগী তরুণী। ভারতের মহারাষ্ট্রে ঘটে যাওয়া এই নারকীয় ঘটনার খবরে কেঁপে উঠেছে গোটা ভারত। 

এ ঘটনায় ২৮ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ বলছে, ওই কিশোরীকে টানা ৯ মাস ধরে ধষর্ণ করে অভিযুক্তরা। এ ঘটনায় বিস্তর তদন্তে নেমেছে প্রশাসন।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি তাদের খবরে জানিয়েছে, চলতি বছরের জানুয়ারি থেকে তার ওপর শারীরিক নির্যাতন শুরু হয়। এ ঘটনায় জড়িতদের মুম্বাই থেকে আটক করা হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, প্রথমে ওই কিশোরীর প্রেমিক তাকে ধর্ষণ করে এবং এর ভিডিও ধারণ করে। পরে ওই ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন তার প্রেমিক ও বন্ধুরা মিলে ধর্ষণ করে আসছিল।

নির্যাতিত ওই মেয়ে বুধবার (২২ সেপ্টেম্বর) থানায় এ বিষয়ে অভিযোগ করে। মহারাষ্ট্রের অতিরিক্ত পুলিশ কমিশনার দত্তরায় কারালে জানিয়েছেন, কিশোরী নিজেই থানায় এসে গত নয় মাসে তার ওপর হওয়া নির্যাতনের বর্ণনা দিয়েছে। তাকে  হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভারতের গত বছরে ২৮ হাজার ৪৬টি ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে।