The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৫ অক্টোবর ২০২১

ভিডিও পোস্ট করে কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত

ভিডিও পোস্ট করে কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরাত

অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান গত ২৪ আগস্ট মা হয়েছেন। মা হওয়ার পর পুনরায় কাজে ফিরেছেন তিনি। তবে অন্তঃসত্ত্বা থাকা অবস্থায়ও কাজেই ব্যস্ত ছিলেন তিনি। তবে টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের বির্তক যেন পিছুই ছাড়ছে না। একের পর এক কটাক্ষ ধেয়ে আসছে তার দিকে। গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের এই জনপ্রিয় নায়িকা। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই অভিনেত্রী । এবারের সমালোচনার বিষয়বস্তু ব্যক্তিগত ইস্যু নয়, কাজ নিয়ে।

একটি ডিটারজেন্ট কোম্পানির বিজ্ঞাপনে নুসরাতের অংশগ্রহণ নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে মেতেছেন কলকাতাবাসী। বিজ্ঞাপনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পশ্চিমবঙ্গের বসুরহাটের এই সংসদ সদস্য। এতে তাকে দেখা গেছে অভিনেতা রাজ গোস্বামীর সঙ্গে। আপলোডের পর পর ভিডিওটির কমেন্ট বক্সে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। এই অ্যাডশুটে নুসরাতকে বলতে শোনা গেছে, ডিটারজেন্ট দিয়ে ধুলেই গায়েব হবে কাপড়ের সব রঙ।

ভিডিওটির নিচে একজন লিখেছেন- নিজের চরিত্রটিও ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলুন।আরেকজন লিখেছেন-তোমার চরিত্রে যে দাগ আছে, সেটি মুছবে কী দিয়ে?’ কেউ কেউ লিখেছেন- ‘নিজের হাতে কাপড় ধুয়েছো কখনো’?, ‘তুমি যেটার অ্যাড দেবে সেটা আর চলবে না। তবে এসব কটাক্ষের ভিড়ে কেউ কেউ নুসরাতের পোস্টে ভালোবাসা দিয়েও ভরিয়েছেন। অনেকে তো খোঁজ নিয়েছেন নুসরাতের ছেলে ঈশানেরও।


আরও পড়ুন