The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১

বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হতে হবে : ক্যাপ্টেন তাজ

বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হতে হবে : ক্যাপ্টেন তাজ

মোঃ আতাউর রহমান, বাঞ্ছারামপুর প্রতিনিধি: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হতে হবে। অগাধ দেশপ্রেম, সাহসী নেতৃত্ব এবং পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে কাজ করছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যুবসমাজকে কারিগরি জ্ঞানে দক্ষ করে গড়ে তুলার জন্য তিনি কারিগরি শিক্ষার প্রতি গুরুত্ব দিয়েছেন অধিক। তিনি আরো বলেন, বাঙ্গালীর ইতিহাসের মহানয়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও গৌরবগাঁথা যথাযথভাবে জানতে হবে ছাত্র ছাত্রীদের। বঙ্গবন্ধুর আদর্শে রয়েছে নিজেকে বদলে দেওয়ার প্রেরণা শক্তি।

ছাত্র-ছাত্রীরা যেন বঙ্গবন্ধুর আদর্শের পথে নিজেদেরকে পরিচালিত করে উজ্জ্বল এক ভবিষ্যৎ তৈরি করে। আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতা এসেছে দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করেছে। আজ শনিবার বাঞ্ছারামপুর উপজেলার দরিয়াদৌলত আঃ গনি উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ব্যক্তব্যে তিনি এসব কথা বলেন। স্কুলের সভাপতি চেয়ারম্যান শরিফুল ইসলাম রিপনের সভাপতিত্বে আরও উপস্থিতি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম, বাঞ্ছারামপুর পৌর মেয়র মোঃ তফাজ্জল হোসেন, জেলা আওয়ামী লীগ সদস্য চেয়ারম্যান আমিনুল ইসলাম তুষার, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, উপজেলা আওয়ামী লীগ যুব ও ক্রীড়া সম্পাদক চেয়ারম্যান মো. শাহীন মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার, পৌর ছাত্রলীগ সভাপতি এমএস রানা, সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক, কলেজ ছাত্রলীগ সভাপতি জামাল হায়দার, সাধারণ সম্পাদক রুমেল আহমেদ আমান প্রমুখ।


আরও পড়ুন