The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

বাড়ি ফিরেছেন রাজ, ইনস্টাগ্রামে যে বার্তা দিলেন শিল্পা

বাড়ি ফিরেছেন রাজ, ইনস্টাগ্রামে যে বার্তা দিলেন শিল্পা
ছবি: সংগৃহীত

“ক্ষত সারিয়ে সুস্থ হচ্ছি।’’ ইনস্টাগ্রাম পোস্টে এমনটাই তুলে ধরলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। পর্নকাণ্ডে গ্রেফতার করা হয়েছিল তাঁর স্বামী রাজ কুন্দ্রাকে। প্রসঙ্গের কথা উল্লেখ না করেই এদিন একটি পোস্ট করেন শিল্পা। ইনস্টা স্টোরিতে তিনি লেখেন, "আমরা জানি কষ্ট আমাদের শক্তিশালী করে তোলে। কঠিন সময়ের মধ্যে দিয়েই আমরা শিখি।''

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্রিশ্চিয়ান বার্নাডের লেখার একটি অংশ তুলে ধরেছেন শিল্পা শেট্টি। আর ওই লেখার মাধ্যমেই এক প্রকার নিজের মতামত তুলে ধরেছেন তিনি।

সেখানে যা লেখা আছে, তা বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, ‘আমরা সবাই শুনেছি, যে কষ্ট আমাদেরকে শক্তিশালী করে তোলে। আমরা সমস্যায় পড়লে তবেই শিখি। এটি সত্য, তবে অতটা সোজাও নয়, আর আমরা সেভাবে ভাবতে পারি  না। কঠিন সময় আমাদের ভালো রাখে না, তবে কঠিন সময়ই আসল কাজ করে। কষ্ট আমাদেরকে বুঝিয়ে দেয়, যে আমাদের মধ্যে কতটা শক্তি লুকিয়ে আছে। এই লুকানো শক্তিগুলিই আবিষ্কার করা, আমাদেরকে আবার কঠিন সময় থেকে বেরিয়ে আসতে সাহায্য করে। আমি খারাপ সময়কে ঘৃণা করি। তবে এটা জানি, এই সময়ই আমাদের শক্তিশালী করে।'

প্রসঙ্গত, পর্নোগ্রাফি মামলায় গত সোমবার জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে তার জামিন মঞ্জুর করেছে বোম্বে হাইকোর্ট। সঙ্গে রাজের সহযোগী রায়ান থর্পেরও জামিন মঞ্জুর করা হয়।

পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার গ্রেপ্তারি ছাড়াও শিল্পা শেট্টিকেও জেরা করেছিল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। রাজ-শিল্পার জুহুর বাংলো, রাজের অফিসেও তল্লাশি চালানো হয়। যদিও রাজ কুন্দ্রার আইনজীবীর দাবি, রাজের বিরুদ্ধে সেভাবে কোনও শক্তিশালী প্রমাণ মেলেনি।

এই মামলায় মুম্বাই পুলিশের সম্পূরক অভিযোগপত্রে তাকে অভিযুক্ত হিসাবে নাম দেওয়ার পরে কুন্দ্রা গত সপ্তাহে নতুন করে জামিনের আবেদন করেছিলেন।

কুন্দ্রা আইনজীবী প্রশান্ত পাতিলের মাধ্যমে দায়ের করা আবেদনে জমা দিয়েছিলেন এবং সেখানে বলা হয়েছিল, কোনো অকাট্য প্রমাণ ছাড়াই তাকে 'বলির পাঁঠা' করা হচ্ছে এবং তার বিরুদ্ধে তদন্ত শেষ হওয়ায় তাকে মুক্তি দেওয়া উচিত।

কুন্দ্রার আবেদনে আরও বলা হয়েছিল, এরআগে, মামলায় গ্রেপ্তার হওয়া অন্যান্য আসামিদের জামিন দেওয়া হয়েছে। তাই সমতার ভিত্তিতে তার আবেদন বিবেচনা করা উচিত। এটি আরও বলেছে, পুলিশ মোবাইল অ্যাপ্লিকেশন হটশটস এবং বলিফেমের সঙ্গে তার সংযোগ স্থাপনের কোনো প্রমাণ দেখাতে পারেনি।

মুম্বাই পুলিশ এই আবেদনের বিরোধিতা করে বলেছিল, যদি কুন্দ্রার জামিন মঞ্জুর হয়, তাহলে তিনি প্রমাণের সঙ্গে কারচুপি করতে পারেন এবং সাক্ষীদের প্রভাবিত করতে পারেন।

গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়েছিল।